• বুধবার, ২৩ ডিসেম্বর ২০২০, ১১:৫৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
নেত্রকোনা জেলার মদনে হত্যার জেরে বাড়িঘর ভাঙচুর গোবিন্দগঞ্জে বস্তাবন্দি মাছ ব্যবসায়ীর মৃত্যু নেত্রকোনায় ২০বছরের জন্য ৫শত শিশুর সেবার দায়িত্বে নিয়োজিত কম্পেশন ইন্টারন্যাশনাল নেত্রকোনায় কিশোরী ক্লাবের উদ্যোগে নেত্রকোণায় সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মকাণ্ড অনুষ্ঠিত ভোলাহাটে সাদা মনের মানুষ জিয়াউল হকের শীতবস্ত্র বিতরণ নেত্রকোনায় ব্লাড গ্রুপ ক্যাম্পেইন ও বয়স্ক রোগীর বিনামূল্যে চিকিৎসা প্রদান অনুষ্ঠিত আজ ২৩ শে ডিসেম্বর ২০২০ইং, আজকের রাশিফল। ফেসবুকে মহানবী(সা.)কে নিয়ে কটুক্তিকারী সেই নিরব ঢাকা থেকে গ্রেফতার। যশোরে স্বর্ণেরবারসহ পাচারকারী আটক  আজ ২২ শে ডিসেম্বর ২০২০ইং, জেনে নিন আজকের রাশিফল।

কুবি তৃতীয় শ্রেণী কর্মচারী পরিষদ সমিতির সভাপতি দিপক সম্পাদক মহসিন

  • আপডেট টাইম : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০
  • ০ Views
মো.জয়নাল আবেদিন, কুবি প্রতিনিধিঃ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের তৃতীয় শ্রেণী কর্মচারী পরিষদ সমিতি নির্বাচন-২০২১-এ দিপক চন্দ্র মজুমদার সভাপতি ও মো: মহসিন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে। মঙ্গলবার (২২ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের  প্রশাসনিক ভবনের ৪১১ নং কক্ষে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

কমিটির অন্যদের মাঝে শাহিনুর রহমান সহ-সভাপতি, মো. আমিরুল ইসলাম যুগ্ম সাধারণ সম্পাদক, বিল্লাল হোসাইন কোষাধ্যক্ষ, মো: মাসুদ আলম সাংগঠনিক সম্পাদক, মো: আলমগীর হোসাইন দপ্তর ও আন্ত:বিশ্ববিদ্যালয় সম্পাদক, মো: শওকত  প্রচার ও প্রকাশনা সম্পাদক, মো: সোহাগ হোসেন ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক হিসেবে নির্বাচিত হন।
এছাড়াও মো:আবুল বাশার, মোহাম্মদ খলিলুর রহমান এবং মো: বিল্লাল হোসেন মজুমদার কার্যকরী সদস্য পদে নির্বাচিত হন।
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের তৃতীয় শ্রেণী কর্মচারী পরিষদ সমিতি নির্বাচন ২০২১-এর প্রধান নির্বাচন কমিশনার মো. আবু তাহের  ফলাফল ঘোষণা করেন। নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্বপালন করেন মো: আবুল কালাম , মো: মোশারফ হোসেন, মো: আলমগীর হোসেন ও ওমর ফারুক। নির্বাচনে ৯৭ জন ভোটারের মধ্যে সবাই তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
উল্লেখ্য, আগামী এক বছরের জন্য এ কমিটি দায়িত্ব পালন করবে।
Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..