• সোমবার, ২১ ডিসেম্বর ২০২০, ০৯:৫১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
আজ ২১ শে ডিসেম্বর ২০২০ইং, আজকের রাশিফল। নবাবগঞ্জে চার উপজেলার সকল মুক্তিযোদ্ধাদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত  বিমান বাহিনী আধুনিকায়নে মনোযোগী সরকার: প্রধানমন্ত্রী গোবিন্দগঞ্জে রংপুর চিনিকল শ্রমিক-কর্মচারী- আখচাষীদের বিক্ষোভ আজ ২০শে ডিসেম্বর ২০২০ইং, আজকের রাশিফল। শার্শায় এতিম ও সুবিধা বঞ্চিতদের মাঝে কম্বল বিতরণ ও মানবতার খাম্বা উদ্ভোধন  নবাবগঞ্জে সরকারি ভাতা দেয়ার নাম করে প্রতারণা  ভোলাহাটে ইউনিক কেয়ার ডায়াগনিষ্টক সেন্টারের উদ্বোধন আদিবাসীদের মানবাধিকার বাস্তবায়ন ও সুরক্ষা বিষয়ক কর্মশালা দুই দেশের প্রধানমন্ত্রী চিলাহাটি-হলদিবাড়ি রেল যোগাযোগের উদ্বোধন করলেন।

কমলগঞ্জে আম্বিয়া কেজি স্কুলের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

  • আপডেট টাইম : সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০
আলমগীর হোসেন, (কমলগঞ্জ) মৌলভীবাজার প্রতিনিধিঃ 
মৌলভীবাজারের কমলগঞ্জে কেক কেটে ও আলোচনা সভার মাধ্যমে  আম্বিয়া কিন্ডার গার্টেন স্কুলের ২০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। রোববার (২০ ডিসেম্বর) বেলা ১টায় আম্বিয়া কিন্ডার গার্টেন স্কুল প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে প্রতিষ্ঠা বার্সিকী পালন করা হয়।
স্কুলের পরিচালনা কমিটির সভাপতি লেখক ও গবেষক আহমেদ সিরাজের সভাপতিত্বে শিক্ষক মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ উন্মুক্ত বিশ্ব বিদ্যালয়ের অধ্যাপক ড. শোয়াইব জিবরান। সম্মনিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আম্বিয়া কেজি স্কুল প্রতিষ্ঠাতা পরিবার সদস্য সহকারি পুলিশ সুপার কামাল উদ্দীন, কমলগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিছ বেগম, কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান, কমলগঞ্জ উপজেলা কিন্ডার গার্টেন এসোসিয়েশন সভাপতি মো. মুজিবুর রহমান,প্রতিষ্ঠাতা মো. সালাহ উদ্দীন, উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রদান শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মামুন ভূঁইয়া ও আম্বিয়া কেজি স্কুলের অধ্যক্ষ মমতা রানী সিনহা।
ফুল দিয়ে ও উত্তরীয় পরিয়ে স্কুলের শিক্ষকবৃন্দ অতিথিদের বরণ করে নেওয়ার পর স্কুলে অধ্যক্ষ স্বাগত বক্তব্যে স্কুল প্রতিষ্ঠার পর থেকে ২০ বছরের যাত্রা ও ফলাফল উপস্থাপন করেন । স্কুলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিদের বক্তব্যের পর ২০ তম প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়।
Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..