• বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৪:১৭ অপরাহ্ন

যশোরে ৪২তম বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন

  • আপডেট টাইম : শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০
সোহেল রানা, যশোর প্রতিনিধিঃ
“পরিবেশ সুরক্ষায় বিজ্ঞান ও প্রযুক্তি”এই প্রতিপাদ্যকে সামনে রেখে যশোরের শার্শায় ৪২তম বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ২০২০ উদ্বোধন করা হয়েছে।বৃহস্পতিবার (৩ ডিসেম্বর)দুপুর ১২টার দিকে উপজেলা প্রশাসনের আয়োজনে শার্শা উপজেলা চত্বরে দিনব্যাপী এই বিজ্ঞান মেলার আয়োজন করা হয়।
মেলাটির উদ্বোধন করেন (যশোর শার্শা-১)এর মাননীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দীন।মেলায় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, বৈজ্ঞানিক ও সামাজিক ব্যক্তি প্রতিষ্ঠানের ২৪টি স্টল প্রদর্শনে অংশ নেয়।
উদ্বোধন শেষে প্রধান অতিথি সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দীন সকল প্রদর্শনী  স্টলগুলো ঘুরে ঘুরে দেখেন এবং উদ্ভাবিত বিভিন্ন প্রযুক্তি দেখে মুগ্ধ হন।
পরে এক আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডলের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু,সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান , সহকারী কমিশনার (ভূমি) রাসনা শারমিন মিথি,জেলা পরিষদ সদস্য ও নাভারণ ডিগ্রী কলেজ অধ্যক্ষ ইব্রাহীম খলিল,শার্শা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম খাঁন,ভাইস চেয়ারম্যান মেহেদী হাসানসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..