• সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৬:৪৭ পূর্বাহ্ন

ময়মনসিংহের ফুলপুরে ১ টি মেয়ে পাওয়া গেছে

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

মিজানুর রহমান, ময়মনসিংহ প্রতিনিধিঃ

ময়মনসিংহের ফুলপুর উপজেলায় ২৩শে নভেম্বর রোজ সোমবার সকালে ৮/৯ বছরের একটি শিশু মেয়ে পাওয়া গেছে, কিন্তু এখনো মিললো না তার কোনো পরিচয়। তার বুকফাটা কান্নায় শুধু চোখ দিয়ে বের হচ্ছে জল (পানি) আর জল। তাকে পরিচয় জিজ্ঞাসাবাদ করলে সে কান্নায় বেশে বলেন, নাম রিয়ামনি, বাবা নুরুল আমিন, মা রাবেয়া বাড়ি ইটখোলা আর বেশি কিছু বলতে পারছে না। মেয়েটি আরো জানায় যে, ঢাকায় রাসেল নামের এক ব্যক্তির বাসায় কাজ করতাম।

উপজেলা নির্বাহি অফিসার শীতেষ চন্দ্র সরকার জানান, সোমবার আনুমানিক সকাল ৮ টায় ফুলপুর উপজেলা পরিষদের কোর্ট বিল্ডিংয়ের পাশে রাসেল নামে এক ব্যক্তি তাকে রেখে যান। মেয়েটি জানায়, তার মা বেচে নেই। তবে তার বাবা বেচে থাকলেও কোথায় আছে সে বলতে পারছে না। বাড়ি শুধু বলছে ইটখোলা। এর বেশি কিছু বলতে পারছে না। তাকে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ে রখেছিলাম । কিন্তু কোন অভিভাবক বা নিকটতম আত্মীয় স্বজনের সন্ধান না পাওয়ায় পরে রিয়া মনি কে ফুলপুর থানা পুলিশের নিকট হস্তক্ষেপ করা হয়।

এর আগে রিয়া মনিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা এই শীতের মাঝে যেন শিশুটির কোন স্বাস্থ্যের ক্ষতি না হয় সেজন্য শরীর গরম থাকার জন্য নতুন শীতের কাপড় কিনে দেন।

রিয়া মনি কে তার পরিবারের কাছে পাঠানোর জন্য সর্বদাই চেষ্টা চালিয়ে যাচ্ছেন ফুলপুরের উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার ও ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী। যদি কোন ব্যক্তি তাকে চিনেন বা বাড়ি কিংবা তার মা বাবার সন্ধান বলতে পারেন, তাহলে উপজেলা নির্বাহী অফিসার ও ফুলপুর থানার ওসি বরাবর যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।

 

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..