• রবিবার, ২২ নভেম্বর ২০২০, ০৬:৫৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :

আড়াইহাজারে এক বিয়ে বাড়ি সহ ৮ স্থানে ডাকাতি ৫ লাখ টাকার মাল লুট

  • আপডেট টাইম : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০

এম এ হাকিম ভূঁইয়া, আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের আড়াইহাজারে মঙ্গলবার দিবাগত রাত ২টা থেকে ৩ পর্যন্ত এক বিয়ে বাড়ি সহ ৮ বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ও স্বর্ণালঙ্কার সহ প্রায় ৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। এ সময় বাঁধা দিলে
দুস্কৃতিকারীরা হামলা চালিয়ে রফিকুল ইসলাম নামে প্রবাসীসহ তার দুই ভাতিজা মোস্তাকিন ও তানভীরকে কুপিয়ে রক্তাক্ত জখম করে। স্থানীয় ফতেপুর ইউনিয়নের দক্ষিণপাড়া এলাকার টিউবওয়েল মিস্ত্রী ফাইজুল্লাহ তার ভাই মোজ্জামেল, প্রতিবেশী মাসকুর, আব্দুল হাই, হারুন, সদর স্টিল ব্রীজ সংলগ্ন টিপুর ও আড়াইহাজার পৌরসভাধীন নাগড়াপাড়া এলাকার প্রবাসী রফিকুল ইসলাম ও বাগানগর এলাকায় নজরুলের বাড়িতে ডাকাতির এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে। ডাকাতের হামলায় আহত রফিকুলকে রাতেই উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পরে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়। ক্ষতিগ্রস্ত মোজ্জামেল জানান, রাত ২টার দিকে তার টিনের ঘরের দরজা ভেঙে দুস্কৃতিকারীরা ঘরে প্রবেশ করে। পরে আলমারীতে থাকা তার মেয়ে বিয়ের স্বর্ণালঙ্কার ও ১০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। ফাইজুল্লাহ জানান, রাত ২টার দিকে ২০ থেকে ২৫ জনের মুখোশ পরিহিত একদল দুস্কৃতিকারী তার টিনের ঘরের দরজা ভেঙে ভিতরে প্রেবশ করে। পরে আলমারীতে থাকা ৪০ হাজার টাকা ও ৩ ভরি ওজনের স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়।

আব্দুল হাই জানান, একই ডাকাতদল তার ঘরের দরজা ভেঙে ১ ভরি ওজনের স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে গেছে। হারুন জানান, তার ঘরের দরজা ভেঙে ১০ হাজার টাকা ও দুই ভরি ওজনের স্বর্ণালঙ্কার লুট করা হয়েছে। একই এলাকার মাসকুর জানান, তার টিনের ঘরের দরজা ভেঙে ঘরে ঢুকে দুস্কৃতিকারীরা আলমারীতে থাকা ৬৩ হাজার টাকা ও ১ ভরি স্বর্ণালঙ্কার লুট করা হয়েছে। অপরদিকে নাগড়াপাড়া এলাকার প্রবাসী রফিকুল ইসলাম বলেন, তার বাড়িতে ২০ থেকে ২৫ জনের একদল দুস্কৃতিকারী
হানা দেয়। এক পর্যায়ে তারা দরজা ভাঙ্গার চেষ্টা করে। পরে তাদের বাঁধা দিয়ে তার ভাতিজা মোস্তাকিনের গারে ডাকাতরা কোপাতে থাকে। এ সময় আমি এগিয়ে ডাকাতরা আমার হাতে দা দিয়ে আঘাত ও পায়ে ভল্লম দিয়ে গা দেয়। আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় কেউ অভিযোগ দেয়নি। তবে দুস্কৃতিকারীদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

 

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..