• মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৯:০২ পূর্বাহ্ন

জামিন নামঞ্জুর, দেহরক্ষীসহ কারাগারে ইরফান সেলিম

  • আপডেট টাইম : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ 

অস্ত্র মামলায় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৩০ নম্বর ওয়ার্ডের বরখাস্ত কাউন্সিলর ইরফান সেলিম এবং তার বডিগার্ড মোহাম্মদ জাহিদকে জামিন দেননি আদালত। ফলে এ মামলায় পুনরায় কারাগারে ফেরত যেতে হলো দুই আসামিকে।

রোববার (১৫ নভেম্বর) দুপুরে মহানগর হাকিম নিভানা খায়ের জেসি এ আদেশ দেন।

এদিন জামিন শুনানিকে কেন্দ্র করে আদালতে আনা হয় ইরফান সেলিম ও দেহরক্ষী জাহিদকে। পরে আসামিপক্ষের জামিনের আবেদন করলে রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে বিচারক ২ আসামির জামিন আবেদন নামঞ্জুর করেন।

গত ১৪ নভেম্বর  ৫ দিনের রিমান্ড শেষে ইরফান সেলিম ও তার দেহরক্ষী জাহিদকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে গত ৮ নভেম্বর অস্ত্র ও মাদক মামলায় তাদের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। গত ২৬ অক্টোবর র‌্যাব পুরান ঢাকার চকবাজারে হাজী সেলিমের বাড়িতে অভিযান চালায়। সেখান থেকে র‌্যাব ইরফান সেলিম ও জাহিদকে হেফাজতে নেয়। এসময় অভিযানে  অবৈধ মদ, অস্ত্র ও ওয়াকিটকি উদ্ধার করা হয়। মদ ও ওয়াকিটকি রাখার দায়ে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত  ২ আসামিকে ১৮ মাসের কারাদণ্ড দেন। পরে তাদের বিরুদ্ধে চকবাজার থানায় মাদক ও অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়।

এছাড়া ধানমন্ডি থানায় ইরফান সেলিম ও তার দেহরক্ষী জাহিদের বিরুদ্ধে নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর ও হত্যা-চেষ্টা অভিযোগে মামলা রয়েছে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..