• সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ০২:১৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
যুক্তরাষ্ট্রসহ ৩ দেশে করোনার টিকা দেওয়ার দিনক্ষণ চূড়ান্ত গাছ উজাড় ও জমি জবর-দখল মামলা আতঙ্কে খাসিয়ারা মতবিনিময়ে বিট কর্মকর্তার অপসারণ দাবী কমলগঞ্জে মাস্ক ব্যবহার নিশ্চিত করতে ভ্রাম্যমান আদালতের  জরিমানা আদায় ময়মনসিংহ ফুলপুরের গ্রামের ছেলে বিশ্বসেরা গবেষকদের একজন সুন্দরগঞ্জে বসতবাড়িতে ব্যাপক ভাংচুর-লুটপাট ইসলামী বিশ্ববিদ্যালয়ের ৪২তম দিবস উদযাপিত সভাপতি হাকিম ভূঁইয়া ও সাধারণ সম্পাদক নজরুল আড়াইহাজারে রিপোর্টার্স ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা হাটহাজারীতে পুকুর থেকে অর্ধগলিত অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার আজ ২৩ শে নভেম্বর ২০২০, জেনে নিন আপনার রাশিফল ‘গোল্ডেন মনির বিক্রয়কর্মী থেকে এখন তিনি এক হাজার ৫০ কোটি টাকার মালিক।

নবাবগঞ্জে আইশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : সোমবার, ৯ নভেম্বর, ২০২০
  • ১০
অলিউর রহমান মেরাজ, (নবাবগঞ্জ) দিনাজপুর প্রতিনিধি :
দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১১ টায় উপজেলা নির্বাহী অফিসারের কনফারেন্স রুমে নির্বাহী অফিসার নাজমুন নাহার এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
সভায় আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে উপস্থিত সকলে সন্তোষ প্রকাশ করেন। তবে নবাবগঞ্জ জাতীয় উদ্যান ও আশুড়ার বিল নিয়ে একটি অবৈধ দখলদারী মহলের ষড়যন্ত্র নিয়ে ব্যপক আলোচনা হয়। ওই অবৈধ দখলকারী চক্র সম্প্রতি তিন বেলা খাওয়ার পরেও বহিরাগত কিছু ভাড়াটিয়া সংবাদকর্মীকে নিয়ে এসে মিথ্যা অনশনের খবর বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশের জন্য সমালোচনা ও নিন্দা জানানো হয়। এসব বিষয়ে সঠিক সংবাদ প্রকাশের জন্য স্থানীয় সংবাদকর্মীদের দৃষ্টি আকর্ষন করা হয়। ৯ নং কুশদহ ইউনয়নের চেয়ারম্যান সায়েম সবুজ বলেন বর্তমান সরকার দিনাজপুরের ঐতিহ্য নবাবগঞ্জ জাতীয় উদ্যানের উন্নয়নের জন্যা ব্যপক কর্মসূচী হাতে নিয়েছে।
এরই অংশ হিসাবে এখানে পাকা রাস্তা,প্রায় এক কিলোমিটার কাঠের সেতু, শৈৗচাগার, গ্যারেজ, নয়নাভিরাম ক্রসড্যাম বাঁধ, ওষধি ও হারানো প্রজাতির বিভিন্ন বৃক্ষ রোপন, মৎস অভয়াশ্রম, অতিথি পাখির আবাসস্থল ইত্যাদি কাজ করা হচ্ছে।
Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..