• সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ১২:২০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :

নৌকা প্রতীকে ভোট চান এবং তাঁর জন্য দোয়া করতে বলেন-হাবিব হাসান

  • আপডেট টাইম : বুধবার, ৪ নভেম্বর, ২০২০
  • ১১

ঢাকা-১৮ উপনির্বাচন : জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী 

বাংলারজমিন২৪কম/ডেক্স

ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী আলহাজ মোহাম্মদ হাবিব হাসান। আজ বুধবার সকালে রাজধানীর বনানীর চেয়ারম্যান বাড়ির মোড় থেকে নির্বাচনী প্রচারণা শুরুর আগে সাংবাদিকদের এ কথা জানান তিনি।

হাবিব হাসান বলেন, আসন্ন উপনির্বাচনকে কেন্দ্র করে জনগণের মধ্যে ব্যাপক উচ্ছ্বাস লক্ষ করা যাচ্ছে। বিএনপির অভ্যন্তরীণ কোন্দলের কারণে তাদের থেকে মানুষ মুখ ফিরিয়ে নিয়েছে। যতটুকু আস্থা মানুষের ছিল তাও নেমেছে শূন্যের কোটায়। যে কারণে আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়ে যাচ্ছে বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা। এটা রাজনৈতিক শিষ্টাচারের মধ্যে পড়ে না।

আওয়ামী লীগের প্রার্থী বলেন, জনগণের সামনে বিএনপির দুই গ্রুপ প্রতিনিয়ত হামলা পাল্টাহামলার মতো ঘটনা ঘটাচ্ছে, অথচ এর দায় চাপাচ্ছে আওয়ামী লীগের ওপর। যা দেখে ঢাকা-১৮ আসনের মানুষ ধিক্কার দিচ্ছে।

ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী আলহাজ মোহাম্মদ হাবিব হাসান আজ বুধবার ঢাকা উত্তর সিটির ৪৪ নম্বর ওয়ার্ড উত্তরখান ও কাঁচকুড়া বাজার এলাকায় গণসংযোগ করেন। ছবি : সংগৃহীত

এ সময় তাঁর সঙ্গে নির্বাচনী প্রচারণায় অংশ নেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি। আওয়ামী লীগের কর্মীরা বিএনপি প্রার্থীর কর্মীদের নির্বাচনী মাঠে নামতে দিচ্ছে না এমন অভিযোগের বিষয়ে এস এম মান্নান কচি বলেন, ‘আওয়ামী লীগ এখন উন্নয়নের মহাসড়কে উঠেছে। মানুষ শেখ হাসিনার প্রতি সম্মান আর ঋণ শোধ করতে ১২ তারিখের নির্বাচনে ভোট দিয়ে নৌকার প্রার্থীকে জয়ী করবে। জনগণের নৌকার প্রতি এ ভালোবাসা দেখে বিএনপি এখন বিভিন্ন টালবাহানা করছে। আমাদের নামে এ ধরনের কুৎসা রটাচ্ছে যা সত্য না। নৌকার লোকজন কখনই সন্ত্রাস করে না।’

এদিকে হাবিব হাসান আজ ঢাকা উত্তর সিটির ৪৪ নম্বর ওয়ার্ড উত্তরখান ও কাঁচকুড়া বাজার এলাকায় গণসংযোগ করেন। তিনি মানুষের দ্বারে দ্বারে গিয়ে নৌকা প্রতীকে ভোট চান এবং তাঁর জন্য দোয়া করতে বলেন।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..