• মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৭:৪৮ পূর্বাহ্ন

ফুলপুরে ফ্রান্সে মহানবী হযরত মোহাম্মাদ (সাঃ) এর ব্যাঙ্গ চিত্র প্রদর্শন করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

  • আপডেট টাইম : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
  • ২৩
মিজানুর রহমান, ময়মনসিংহ প্রতিনিধিঃ
ময়মনসিংহের ফুলপুরে ফ্রান্সে মহানবী হযরত মোহাম্মাদ (সাঃ) এর ব্যাঙ্গ চিত্র প্রদর্শন করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার বাদ যোহর বিশ্বনবী হযরত মোহাম্মদ (সাঃ) কে অবমাননার প্রতিবাদে ফুলপুর বাসট্যান্ড গোলচত্বর মোড়ে উক্ত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভাটি অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলটি ফুলপুর বাসট্যান্ড প্রাঙ্গণ থেকে শুরু হয়ে উপজেলার প্রধান প্রধান রাস্তা গুলো প্রদক্ষিণ করে গোল চত্বর মোড়ে এসে প্রতিবাদ সমাবেশ করে। উক্ত মিছিল পরবর্তী সমাবেশে হাফেজ মাওলানা মাহমুদুল হাসান উসামা ও হাফেজ জুবায়ের আহমেদ কায়েসের যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন, যুব জমিয়ত বাংলাদেশ ফুলপুর উপজেলা শাখার সংগ্রামী সভাপতি হাফেজ মাওলানা মাহমুদুর রহমান মানিক, যুব জমিয়ত বাংলাদেশ তারাকান্দা উপজেলা শাখার সভাপতি ও কেন্দ্রীয় সদস্য হাফেজ আবুল হোসাইন, মুফতি মাহমুদুল হাসান, মাওলানা আতাউল্লাহসহ আরও অনেক ওলামায়ে কেরামগণ। অন্যানদের মধ্যে আরো উপস্থিত ছিলেন,মাওলানা নুরুল্লাহ হাবীব, হাফেজ হোসাইন ওবায়দুল্লাহ, মাওলানা মাহবুব মন্ডল, মুফতি আনিসুল হক প্রমুখ।
এসময় বক্তারা ফ্রান্স সরকার কর্তৃক মহানবীর ব্যঙ্গ চিত্র প্রদর্শনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। সেই সাথে উপস্থিত সকল ওলামায়ে কেরাম ও তাওহীদি জনতা বাংলাদেশ সরকারকে ফ্রান্সের সাথে সবধরনের কুটনৈতিক সম্পর্ক বিচ্ছিন্ন করার আহ্বান জানান এবং ফ্রান্সের সমস্ত পণ্য সকলকেই বর্জন করারও আহ্বান জানান।
Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..