• শনিবার, ০৩ অক্টোবর ২০২০, ০৯:৩৮ পূর্বাহ্ন

যশোরে বোমা ফাটিয়ে ও ছুরিকাঘাত করে টাকা ছিনতাইয়ের ঘটনায় আটক-৫

  • আপডেট টাইম : শনিবার, ৩ অক্টোবর, ২০২০

সোহেল রানা, যশোর প্রতিনিধিঃ

যশোর শহরের জেসটাওয়ারের সামনে থেকে বোমা ফাটিয়ে ও ছুরিকাঘাত করে ১৭ লাখ টাকা ছিনতাই ঘটনার সাথে জড়িত পাঁচজনকে আটক করেছে পুলিশ। একই সাথে ছিনতাই হওয়া ২ লাখ ৪৮ হাজার ৫শ’ টাকা উদ্ধার করা হয়েছে।

আটকরা হলেন-শহরের পুলিশ লাইন টালিখোলা এলাকার শফি দারোগার বাড়ির ভাড়াটিয়া টিপু, বারান্দি মোল্লা পাড়ার রবিউল ইসলামের ছেলে সাইদ ইসলাম,ধর্মতলা হ্যাচারি পাড়ার রুহুল আমিনের ছেলে বিল্লাল হোসেন,সিটি কলেজ পাড়ার নিজাম উদ্দিনের ছেলে রায়হার এবং পুর্ব বারান্দিপাড়ার মৃত মুফতি আলি হোসেনের ছেলে ইমদাদুল হক।

এসময় আটককৃতদের কাছ থেকে ২টি চাকু, একটি ব্যাগ ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।বুধবার থেকে বৃহস্পতিবার ভোর পর্যন্ত শহর ও শহরতলীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অভিযুক্তদের আটক ও ছিনতাই করা এ টাকা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার দুপুরে যশোরের পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক ব্রিফিংয়ে এ কথা জানান পুলিশ সুপার আশরাফ হোসেন।তিনি বলেন, যারা এই ছিনতাই কাজে জড়িত তারা সবাই চিহ্নিত অপরাধী। তাদের প্রত্যেকের নামে থানায় বিভিন্ন মামলা রয়েছে।ঘটনার পর ঘটনাস্থলের সিসি টিভির ফুটেজ এবং প্রযুক্তির ব্যবহার করে আসামীদের শনাক্ত করা হয়।

এরপর পুলিশের বিভিন্ন ইউনিটের সমন্বয়ে অভিযান চালিয়ে শহরের ধর্মতলা, বসুন্দিয়া,আলাদিপুর, বারান্দিপাড়া, সিটি কলেজপাড়া ও পুলিশ লাইন টালিখেলা এলাকায় একাধিক অভিযান চালিয়ে জড়িতদের আটক করা হয়।

আটকের পর তাদের দখল থেকে ২লাখ৪৮ হাজার ৫শ’ টাকা এবং ছিনতাই কাজে ব্যবহৃত ২টি চাকু,একটি ব্যাগ ও মোটরসাইকেল জব্দ করা হয়।আটককৃতরা শহরের মণিহার এলাকায় চলাফেরা করে। ঐ এলাকাতেই মোটরপার্টস ও ফলের ব্যবসা করেন এনামুল হক। তাদের কাছ থেকেই ১৯ সেপ্টেম্বর প্রকাশ্য দিবালোকে এরা টাকা ছিনতাই করে।জড়িত অন্যদেরকেও আটক করার চেষ্টা করা হচ্ছে বলে জানান তিনি।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..