• সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৮:০৮ পূর্বাহ্ন

অস্ত্রের মুখে জিম্মি করে কামারপাড়ায় অনেক বাসিন্দার জমি দখল

  • আপডেট টাইম : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
  • ২২

বাংলারজমিন২৪কম ডেক্স-
অবৈধ অস্ত্র ও জাল টাকার মামলায় স্বাস্থ্য অধিদফতরের গাড়ি চালক আব্দুল মালেককে ৭ দিন করে মোট ১৪ দিনের রিমান্ডে দিয়েছেন আদালত।

রাষ্ট্রপক্ষের আইনজীবী বলেন, প্রভাব খাটিয়ে অধিদফতরকে দুর্নীতির আখড়ায় পরিণত করেছেন তৃতীয় শ্রেণির এই কর্মচারী। এদিকে এক বছর আগেই তার দুর্নীতি অনুসন্ধানে মাঠে নামে দুদক।

সরকারি স্কেলে তার বেতন মাসে ২৬ হাজার টাকা। কিন্তু শত কোটি টাকার সম্পদের মালিক স্বাস্থ্য অধিদফতরের এই গাড়ি চালক।

অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনে করা ২ মামলায় সোমবার (২১ সেপ্টেম্বর) মালেককে আদালতে তুলে ১৪ দিনের রিমান্ডে চায় তুরাগ থানা পুলিশ। আবেদন মঞ্জুর করেন আদালত।

আইনজীবি বলেন, আসামি অনেক প্রভাবশালী, সে সরকারি ড্রাইভার এসোসিয়েশনের সভাপতি। এই সভাপতি থাকাকালীন সময়ে তিনি প্রচুর টাকার মালিক হয়েছেন।

শুনানিতে মালেক বলেন, সাবেক ডিজির গাড়ি চালানোয় তাকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে।

বাদীর আইনজীবী বলেন, আমরা রিমান্ড মওকুফের আবেদন করেছিলাম, সেটা বাতিল চেয়েছিলাম আদালতের কাছে। কিন্তু আদালত ১৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

রাষ্টপক্ষ বলছে, প্রভাব খাটিয়ে নানা ধরনের দুর্নীতি করে আসছিলেন এই তৃতীয় শ্রেণির কর্মচারী। রিমান্ডে বেরিয়ে আসবে তার ক্ষমতার উৎস।

এদিকে, ড্রাইভার মালেকের দুর্নীতির সুনির্দিষ্ট প্রমাণ দুদকের কাছে আছে জানিয়ে দুদক সচিব বলেন, ২০১৯ সাল থেকেই অনুসন্ধান চলছে।

দুদকের সচিব বলেন, তার সম্পদের অনুসন্ধান চলছে আরো অনেক আগে থেকেই।

আব্দুল মালেকের রাজধানীর বাসায় অভিযান চালিয়ে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন ও বেশ কয়েকটি গুলি উদ্ধার করে র‌্যাব। উদ্ধার হয় দেড় লাখ টাকার জাল নোট।

র‌্যাব জানায়, অস্ত্রের মুখে জিম্মি করে কামারপাড়ায় অনেক বাসিন্দার জমি দখল করেছেন তিনি।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..