• বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১২:৩১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
চিকিৎসাধীন অবস্থায় করোনায় মারা গেলেন অভিনেতা নিশোর বাবা রাজ কাপুর ও দিলীপ কুমারের বাড়িকে পাকিস্তানের রাষ্ট্রীয় সম্পদ ঘোষণা ! জলবায়ু পরিবর্তনের উপর জাতিসংঘে প্রধানমন্ত্রীর চার দফা প্রস্তাব! “রাজনীতিতে ঢুকে অবৈধ টাকায় নিজের পকেট ভারী করা চলবে না”-চুমকি বাংলাদেশ থেকে সরাসরি যুক্তরাষ্ট্রে বিমান চলাচলে চুক্তি সৌদি আরবে সপ্তাহে ২০টি ফ্লাইট চালুর সিদ্ধান্ত স্ত্রী মিন্নিসহ ৬ জনের ফাঁসির আদেশ ফিনান্সিয়াল টাইমসে প্রধানমন্ত্রীর নিবন্ধ ‘বাংলাদেশে পানি জীবন মরণের বিষয়’ গির্জায় আটকে রেখে কিশোরী ধর্ষণ; সেই ফাদার গ্রেফতার রিফাত হত্যার রায় ঘিরে আদালত পাড়ায় নিরাপত্তা জোরদার

যশোরে ভ্রাম্যমাণ আদালতে তিন ব্যবসায়ীকে জরিমানা 

  • আপডেট টাইম : বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০
  • ১২
সোহেল রানা,যশোর প্রতিনিধিঃ
যশোরের বেনাপোল বাজারে পেঁয়াজের দাম ঊর্ধ্বগতি ও কৃত্রিম সংকট রোধে তিন অসাধু ব্যবসায়ীকে ৩০ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা আদায় করেন শার্শা উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডল।
উপজেলা নির্বাহী অফিসার পূলক কুমার মন্ডল জানান,ভারতের পেঁয়াজ রপ্তানি বন্ধ ঘোষণায় বেনাপোল বাজারে অসাধু ব্যবসায়ীরা পেঁয়াজ বেশী দামে বিক্রি করছে।এমন সংবাদের ভিত্তিতে দ্রব্যমূল্য তালিকা না পাওয়া,অধিক দামে পেঁয়াজ বিক্রি করা ইত্যাদি কারণে তিনজন ব্যবসায়ীকে এসময় মেসার্স মিম বানিজ্য ভান্ডারের মালিক শুকুর আলীকে ১০হাজার টাকা,মেসার্স মেহেরাব স্টোরের মালিক সুরুজ মিয়া ১৫ হাজার টাকা ও মেসার্স সবুর বানিজ্য ভান্ডারের মালিক সবুর খাঁনকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।
সকল অনিয়মের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।
Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..