• মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০১:০৮ অপরাহ্ন

কুড়িগ্রামের রাজারহাটে প্রভাবশালীদের বিরুদ্ধে মামলা করে বাদী পক্ষ বিপাকে

  • আপডেট টাইম : সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০
  • ১২

আব্দুল হাকিম সবুজ,রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

রাজারহাটে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে গুরতর আহতরা প্রভাবশালী প্রতিপক্ষের বিরুদ্ধে থানায় মামলা করে বিপাকে পড়েছেন।
অভিযোগে জানা গেছে,উপজেলার ছিনাই ইউনিয়নের মীরের বাড়ি গ্রামের লতিফর রহমান গং এর সাথে একই গ্রামে রেজাউল ইসলাম গং এর দীর্ঘদিন ধরে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত ৪সেপ্টেম্বর নিরীহ দিনমজুর রেজাউল ইসলাম বাড়ির পাশর্^স্ত জমিতে কৃষি কাজ করার উদ্দেশ্যে রওয়ানা হলে পথিমধ্যে প্রভাবশালী লতিফরের নেতৃত্বে রানা ভ্যান্ডার,মুকুল,বিপুল,আপেল,ছামিউল ও উত্তম কুমার সহ সন্ত্রাসীরা রেজাউলের উপর অতর্কীত হামলা চালায়। এসময় রেজাউলের পিতা মোফাজ্জল হোসেন ও মাতা শহিদা বেগম এগিয়ে আসলে সন্ত্রাসীদের হামলায় তারাও গুরুতর আহত হন। এবিষয়ে ওই দিন রাতে রেজাউল বাদী হয়ে রাজারহাট থানায় ৭জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। পুলিশ মামলার সহযোগী আসামী আপেলকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করেন। এছাড়া মামলার প্রধান আসামী আদালতে জামিন আবেদন করলে বিচারক জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠায়।
এদিকে ঘটনার পর থেকে আসামী রানা সহ অন্যান্য সহযোগীরা প্রাণ নাশের হুমকি প্রদর্শন করায় নিরীহ বাদী ও তার পরিবারের লোকদের স্বাভাবিক জীবনযাত্রা ব্যহত হচ্ছে বলে অভিযোগ করা হয়েছে। মামলার বাদী রেজাউল ইসলাম বলেন,আসামীদের ভয়ভীতি ও হুমকী ধামকির কারনে আমরা প্রকাশ্যে চলাফেরাও করতে পারছি না। উল্লেখ্য এই মামলার অন্যতম আসামী রানা ভ্যান্ডার এলাকার একজন চিহ্নিত দাদন ব্যবসায়ী এবং বিভিন্ন সময় সে এলাকার নিরীহ মানুষদের উপর অত্যাচার করে আসছে বলে বাদী অভিযোগ করেন।
এবিষয়ে রাজারহাট থানার অফিসার ইনচার্জ রাজু সরকার জানান,ভয়ভীতি প্রদর্শনের অভিযোগ পেলে আসামীদের জামিন বাতিলের আবেদন করা হবে।

 

আব্দুল হাকিম সবুজ
রাজারহাট,কুড়িগ্রাম।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..