• রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ১০:৩৫ পূর্বাহ্ন

উত্তরা প্রেস ক্লাবের ২০২০-২০২২ কার্যকরী কমিটি ঘোষণা

  • আপডেট টাইম : শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৮

বাংলারজমিন২৪.কম ডেস্ক –

রাজধানীর উত্তরায় ‘উত্তরা প্রেস ক্লাব’র ২০২০-২২ অর্থবছরের কার্যকরী কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সবার সম্মতিক্রমে মো. সেলিম কবিরকে সভাপতি ও মানিক খানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। উত্তরা ৪ নম্বর সেক্টরের উত্তরা প্রেস ক্লাবের অস্থায়ী কার্যালয়ে শুক্রবার (০৪ সেপ্টম্বর) বিকেলে সবার সম্মতিক্রমে সিনিয়র সাংবাদিক, জাতীয় প্রেস ক্লাবের স্থায়ী সদস্য ও উত্তরা প্রেস ক্লাবের প্রধান উপদেষ্টা মাহমুদ আল ফয়সাল এ কমিটি ঘোষণা করেন। এ সময় উত্তরা প্রেস ক্লাবের অন্যান্য সকল সদস্য উপস্থিত ছিলেন। কমিটি ঘোষণাকালে সিনিয়র সাংবাদিক ফয়সাল আল মাদমুদ বলেন, ‘উত্তরায় নামে মাত্র একাধিক প্রেস ক্লাব থাকলেও কার্যত উত্তরা প্রেস ক্লাব ছাড়া অন্য কোন প্রেস ক্লাব নেই। উত্তরা প্রেস ক্লাব প্রতিয়ত স্বচ্ছতার সাথে উত্তর উত্তর এগিয়ে যাচ্ছে। আমি চাই নির্বাচিত কমিটির সকলে মিলে স্বচ্চতা ও নৈতিকতার সাথে সারা দেশেই এর প্রচার ও প্রসার লাভ করবে’।

উক্ত কমিটিতে দুর্নীতি সমাচারের রফিকুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক, বর্তমান খবরের যোবায়ের হোসেনকে দপ্তর সম্পাদক, ডেইলি অবজারভারের শাপলা রহমানকে প্রচার প্রকাশনা সম্পাদক, নির্বাচিত করা হয়েছে। এছাড়াও কমিটির অন্যান্যদের মধ্যে হলেন, সিনিয়র সহ-সভাপতি মাকসুদেল হোসেন খান, সহ-সভাপতি শাহ্জাহান চৌধুর, এইচ আর হাবিব, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাতাব ফারাহী, রাসেল হাসান সহ-সাংগঠকি সম্পাদক, নেয়ামত উল্লাহ্ আমিনকে ধর্ম বিষয়ক সম্পাদক, কাওসার আলমকে ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, মো. ওবায়দুলকে স্বাস্থ্য বিষয়ক সম্পাদক, সালমা আক্তারকে মহিলা বিষয়ক সম্পাদিকা করা হয়েছে। এছাড়াও কার্যনির্বাহী সদস্যরা হলেন, জসিম উদ্দিন নিরব, তুষার আব্দুল্লাহ্, রফিকুল ইসলাম মিঠু, সেলিনা আক্তার, নুরুল আমিন, ও হাসান পাটোয়ারী।

উল্লেখ্য, উত্তরা প্রেস ক্লাবের ২০২০-২২ সালের কার্যকরী কমিটি ঘোষণার পর এক মনোজ্ঞ আয়োজন ও নৈশ ভোজের মাধ্যমে অত্র অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..