• সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ০৬:১৭ অপরাহ্ন

‘৬ মাস ধরে স্যার আমাকে যৌন হেনস্থা করছিলেন’, ভিডিও ভাইরাল

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০১৯
  • ১৮৪ বার পঠিত

জাতীয় পর্যায়ে স্বর্ণপদক জেতা এক কিশোরী সাঁতারু গত ছয় মাস ধরে কোচের যৌন হেনস্থার শিকার হচ্ছিলেন। কিন্তু এতদিন বিষয়টি কাউকে না বললেও অবশেষে বাধ্য হয়ে সেই কিশোরী গোপনে ধারণ করা ভিডিও সোস্যাল মিডিয়ায় পোস্ট করে সবার সহায়তা চেয়েছেন। ইতোমধ্যে ভিডিওটি ভাইরাল হয়েছে।

ভারতের পশ্চিমবঙ্গের এক উদীয়মান কিশোরী সাঁতারুর সঙ্গে গোয়ায় এমন ঘটনা ঘটেছে।

ভিডিওতে দেখা যায়, আগে থেকেই মোবাইলে ভিডিও রেকর্ডার অন করে একটি ঘরের ভেতর প্রবেশ করেন ওই কিশোরী। এর পর সেই ঘরে যান কোচ। কিশোরীর ডান পায়ে ক্রেপ ব্যান্ডেজ বাঁধা। কোচ এসে প্রথমে সেই ব্যান্ডেজ বাঁধা জায়গাটা দেখলেন। তারপর কিশোরীর নানা স্পর্শকাতর স্থানে স্পর্শ করলেন। কিশোরীকে পেছন থেকে জড়িয়ে ধরলেন। কিছুক্ষণ পর কোচ ঘর থেকে বের হয়ে গেলেন।

ভিডিওতে ওই কিশোরী বলেন, ‘গোয়ায় আসার পর থেকে গত ৬ মাস ধরে স্যার প্রতিদিন আমাকে যৌন হেনস্থা করতেন। প্রতিবাদ জানালে কাউকে বলতে মানা করতেন। আমাকে ভয় দেখাতেন। আমি ভয়ে কাউকে কিছু বলতাম না। কিন্তু এই নোংরামি আর সহ্য করা সম্ভব হচ্ছিল না। তাই সবকিছু ফাঁস করে সবার সহায়তা চাইছি।’

কোচের যৌন হেনস্থায় ওই কিশোরী এখন চরম অবসাদগ্রস্ত হয়ে পড়েছে বলে তার বাবা জানিয়েছেন।

এ ব্যাপারে কিশোরীর বাবা পশ্চিমবঙ্গের রিষড়া থানায় অভিযোগ জানাতে গেলে পুলিশ অভিযোগ আমলে না নিয়ে গোয়ায় গিয়ে অভিযোগ জানানোর পরামর্শ দেন।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..