• মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০২:৪৪ পূর্বাহ্ন

নন্দীগ্রাম উপজেলা চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০
  • ৪০

বাংলারজমিন২৪.কম ডেস্ক –

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি রেজাউল আশরাফ জিন্নাহ’র উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩১ আগস্ট) বিকেল ৪ টায় উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি নন্দীগ্রাম পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এরপর স্থানীয় বাসস্ট্যান্ডে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আজিজুর রহমানের সভাপতিত্বে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, উপজেলা যুবলীগের সভাপতি এবং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফজাল হোসেন, শামীম শেখ, সাংগঠনিক সম্পাদক স্বপন চন্দ্র মহন্ত, মুক্তারিন জাহিদ সরকার, আওয়ামী লীগ নেতা গোলাম মোস্তফা গামা, মজনুর রহমান, আব্দুর রাজ্জাক, নন্দীগ্রাম সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল রানা সোহাগ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদ আশরাফ মামুন, উপজেলা কৃষক লীগের সভাপতি সফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক সাঈদ রায়হান মানিক, উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি শাহজাহান আলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু সাঈদ ও ছাত্রলীগ নেতা শুভ আহম্মেদ প্রমুখ।

প্রতিবাদ সভায় গত ২৯ আগস্ট কুন্দারহাটে উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ’র উপর সন্ত্রাসী হামলার ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়। উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ’র উপর হামলার প্রতিবাদে ধারাবাহিক প্রতিবাদ কর্মসূচির অংশ হিসেবে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা অংশগ্রহণ করে।

মনিরুজ্জামান মনির
নন্দীগ্রাম বগুড়া ।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..