• বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৭:১৮ অপরাহ্ন

নাসিরনগরে ডেঙ্গু রোগ প্রতিরোধ বিষয়ক দিনব্যাপী কর্মশালা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০১৯
  • ১৯০

সুমন আহম্মেদ, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে গতকাল বুধবার ডেঙ্গু রোগ প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে গতকাল বুধবার সকালে হাসপাতালের অনুষ্ঠিত কর্মশালায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অভিজিৎ রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিভিল সার্জন ডাঃ মোঃ শাহ আলম।

ডাঃ কাওছার হাবিবের পরিচালনায় অনুষ্ঠিত কর্মশালায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ডাঃ রাফিউদ্দিন আহম্মেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা আজগর আলী, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আকিব উদ্দিন।

বক্তব্য রাখেন মা-মনি’র উপজেলা সমন্বয়কারী মোঃ সামছুল আলম, স্বাস্থ্য সহকারি শরিফুল রহমান, শফিউল আলম, সহকারী স্বাস্থ্য পরিদর্শক হুমায়ুন কবির খান ও ওয়ার্ড ইনচার্জ আসমা আক্তার।

কর্মশালায় প্রধান অতিথি ডেঙ্গু রোগ প্রতিরোধের বিভিন্ন দিক তুলে ধরে বলেন, এডিস মশার আক্রমনের ফলে ডেঙ্গু ও চিকুনগুনিয়ার বিস্তার ঘটে। তাই ডেঙ্গু রোগের এডিস মশার বংশ বিস্তার ও ডেঙ্গু নিয়ে আতংকিত না হয়ে ব্যক্তি,পরিবার ও সমাজকে এ থেকে মুক্ত রাখার জন্য সবাইকে সচেতন হতে হবে। কর্মশালায় চিকিৎসক, স্বাস্থ্যকর্মীসহ এনজিও’র প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..