• বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৭:১৪ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে সড়ক দূর্ঘটনায় আহত ১১ জন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০১৯
  • ১৬৩

মোঃ শুভ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি  :

চাঁপাইনবাবগঞ্জ শহরের দারিয়াপুর ট্রাক টার্মিনাল এলাকায় রাজশাহী মহাসড়কে একটি নৈশকোচের সাথে মাল বোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকের হেলপার সহ ১১ জন আহত হয়েছেন। এদের ১০ জনকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হলেও ১জনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের ১০জনই কোচ যাত্রী। ঘটনার পরপরই ট্রাক ও কোচের চালকরা ঘটনাস্থল থেকে সরে পড়েন।

বুধবার সকাল ১০টার দিকে দূর্ঘটনাটি ঘটে। ট্রাফিক পুলিশ সার্জেন্ট আব্দুল আলিম ও সদর থানা সহকারী উপপরিদর্শক (এএসআই) এরশাদ আলী জানান, সকালে চাঁপাইনবাবগঞ্জ শহরে প্রবেশের মুখে আরপি এলিগ্যান্স পরিবহনের দ্রুতগামী একটি নৈশ কোচের সাথে বিপরীতে রাজশাহীগামী একটি চাউল বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে স্থানীয় নবাব অটো রাইস মিলের মালিকানাধীন ট্রাক (ঢাকা মেট্রো ট ২২-০৬৪৪) ও কোচটির সামনের অংশ মারাত্মকভাবে ক্ষতিগ্রস্থ হয়।

খবর পেয়ে চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা ষ্টেশন অফিসার মেহেরুল ইসলামের নেতৃত্বে ১১ জন আহতকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়। এঘটনায় ট্রাক ও কোচটি সড়কের পার্শ্বে সরিয়ে এনে আটক করে পুলিশ। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও পুলিশ জানিয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..