• বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৬:২৪ অপরাহ্ন

চাঁপাইনবাগঞ্জে র‌্যাবের অভিযানে ১০কেজি গাঁজাসহ ৩ জন গ্রেপ্তার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০১৯
  • ১৪৮

মোঃ শুভ,চাঁপাইনবাগঞ্জ প্রতিনিধি :

চাঁপাইনবাবগঞ্জ এর গোমস্তাপুর উপজেলা থেকে র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. আজমল হোসেন এর নেতৃত্বে মাদকবিরোধী অভিযান চালিয়ে ১০ কেজি ১০০ গ্রাম গাঁজাসহ ৩ ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত ব্যক্তিরা, নওগাঁ জেলার নিয়ামতপুরের সোনাপুর গ্রামের মো. মোস্তফার ছেলে মো. মনিরুল ইসলাম (২৭), চাঁপাইনবাবগঞ্জ এর গোমস্তাপুর উপজেলার হাসানপুর মহল্লার মৃত আব্দুল হাই এর ছেলে আব্দুস সামাদ (৩২) ও নাচোল উপজেলার আলমপুরের মো. আমিরুল ইসলামের ছেলে মো. আব্দুল আলীম (১৯)।

বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে র‌্যাবের পাঠানো ই-মেইল থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে চাঁপাইনবাবগঞ্জে এর গোমস্তাপুর উপজেলার রহনপুর মচকোল এলাকার সোনাচন্ডি হতে রহনপুরগামী পাকা রাস্তার উত্তর পাশে তৈমুর মেম্বারের আমবাগানের দক্ষিনে ৩জন ব্যক্তি অবৈধভাবে মাদকদ্রব্য বিক্রয়ের জন্য অবস্থান করছে।

খবর পাবার পর র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল দ্রুত সে এলাকায় অভিযান চালিয়ে ১০ কেজি ১০০ গ্রাম গাঁজাসহ ৩ ব্যক্তিকে হাতেনাতে গ্রেপ্তার করে। এ সময় ২টি মোবাইল ফোন, সীমকার্ড ৪টি জব্দ করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদের গোমস্তাপুর থানায় সোপর্দ করা হয়েছে। র‌্যাবের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলেও জানান, কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. আজমল হোসেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..