• মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০১:০৮ পূর্বাহ্ন

জামালপুরে র‌্যাবের হাতে অস্ত্রসহ ইউপি সদস্য আটক

  • আপডেট টাইম : বুধবার, ১২ আগস্ট, ২০২০
  • ৪৮

বাংলারজমিন২৪কম ডেক্স-

জামালপুরে র‍্যাবের বিশেষ অভিযানে মনিরুজ্জামান হিটলার (৩৮) নামে এক ইউপি সদস্যসহ তিন জনকে অস্ত্রসহ আটক করা হয়েছে। মঙ্গলবার (১১ আগস্ট) রাতে ভবানিপুরে মনিরুজ্জামানের নিজ বাড়ি থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। 

আটককৃত ইউপি সদস্য ইউপি সদস্য সরিষাবাড়ি উপজেলার ডোয়াইল ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মেম্বার। আটককৃত অন্য দুইজন টাংগাইলের ধনবাড়ী থানার ঝুপনামুসিদ্দী গ্রামের মো.বাজন আলীর ছেলে মো। শামীম (২৫) ও একই গ্রামের মৃত মোবারক আলীর ছেলে ছেলে মো. মশিউর রহমান। তারা দুইজন মনিরুজ্জামানের সহযোগী ছিলেন।

আটককালে র‍্যাব তাদের কাছ থেকে বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, একটি রামদা, একটি চাপাতি, একটি ছুরি, জাল পাসপোর্ট ও দুইটি মোবাইল ফোনসহ উদ্ধার করে।

জামালপুর র‌্যাব-১৪ (সিপিসি-১)-এর কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) সহকারী পুলিশ সুপার এমএম সবুজ রানা বুধবার (১২ আগস্ট) দুপুরে প্রেস বিজ্ঞপ্তিতে জানান, মঙ্গলবার (১১ আগস্ট) রাত ১১টায় র‌্যাব জামালপুরের সরিষাবাড়ির ভবানীপুর গ্রামের আ. রাজ্জাকের ছেলে মো. মনিরুজ্জামান ওরফে হিটলারের বসতঘরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায়। এ সময় তার ঘরের পশ্চিমপার্শ্বের কক্ষ থেকে অবৈধ একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, একটি রামদা, একটি চাপাতি, একটি ছুরি, একটি জাল পাসপোর্ট ও দুইটি মোবাইল ফোনসহ তিনজনকে আটক করা হয়। আটককৃত হিটলার একাধিক মামলার আসামি। জিজ্ঞাসাবাদে সে নানা অপরাধমূলক কাজে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলেও তিনি জানান।

সরিষাবাড়ী থানার ওসি আবু মো. ফজলুল করীম বলেন, র‌্যাব আটককৃতদের থানায় হস্তান্তর করেছে। অস্ত্র আইনে মামলা দায়েরের পর তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..