• বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৬:৩২ পূর্বাহ্ন

মহেশখালীতে ইসলামী আন্দোলন বাংলাদেশ ওলামা ও সুধী সমাবেশ উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০১৯
  • ২৩৫

সরওয়ার কামাল,মহেশখালী কক্সবাজারঃ

ইসলামী আন্দোলন বাংলাদেশ কক্সবাজারে আগামী ৯ ই সেপ্টেম্বর ওলামা ও সুধী সমাবেশ সফল করার লক্ষে ইসলামী আন্দোলন বাংলাদেশ মহেশখালী দক্ষিণ শাখার আয়োজনে ৩রা সেপ্টেম্বর বিকাল ৩ টায় এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলা শাখার সেক্রেটারী মাওলানা মোহাম্মদ শোয়াইব। ইসলামী আন্দোলন বাংলাদেশ মহেশখালী দক্ষিণ শাখার সভাপতি মাওলানা ছাদেক মোস্তাফা জসিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলা শাখার সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান, সহ-সভাপতি ত্বকি উদ্দিন সিকদার, সেক্রেটারী মোঃ আনোয়ার হোসাইন, ইসলামী আন্দোলন বাংলাদেশ মহেশখালী দক্ষিণ শাখার সেক্রেটারী শামশুদ্দোহা।

এ সভায় সভাপতির বক্তব্যে মাওলানা ছাদেক মোস্তাফা জসিম বলেন, আগামী ৯ ই সেপ্টেম্বর কক্সবাজারে ওলামা ও সুধী সমাবেশ সফল করতে জিকিরের সাথে দলে দলে যোগ দিন। উক্ত দিন মহেশখালী থেকে সমাবেশে যোগদানকারীদের জন্য সুন্দর যাতায়াতের ব্যবস্থা করা হবে বলে তিনি জানান। এছাড়াও সমাবেশের বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়।

এদিকে উক্ত দিন ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ মহেশখালী দক্ষিণ শাখার কমটি গঠন করা হয়। কমিটিতে আমানুল করিমকে সভাপতি, হেমায়তুল করিমকে সিনিয়র সহ-সভাপতি, হেলালকে সহ-সভাপতি, নুরুল আলমকে সহ-সভাপতি, ইসমাইলকে সেক্রেটারী ও এস. এম জহিরকে সাংগঠনিক সম্পাদক করে একটি শক্তিশালী কমিটি গঠন করা হয়। উক্ত কমিটিতে জয়েন্ট সেক্রেটারী হলেন যথাক্রমে-কামাল হোছাইন, নুরুল আজিম, আব্দু ছালাম ও নুরুল আমিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক ওসমান গনি, অর্থ সম্পাদক রেজাউল করিম।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..