• বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৬:২৬ অপরাহ্ন

ঠাকুরগাঁও আওয়ামীলীগের এক বর্ধিত সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০১৯
  • ২৬৩

হাসিব, ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁও আওয়ামী লীগকে আরো বেশি শক্তিশালী করতে ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামীলীগের এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ৩ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে দলীয় কার্যালয়ে এ বর্ধিত সভাটি হয়।

এ সভায় সভাপতিত্ব করেন,ঠাকুরগাঁও সদর উপজেলা আ’লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. অরুণাংশু টিটো দত্ত। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আ’লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এমপি।

এসময় প্রধান অতিথির বক্তব্যে রমেশ চন্দ্র সেন বলেন, তৃণমূলের আওয়ামী লীগকে আরও শক্তিশালী করতে হবে; তৃণমূলকে ঢেলে সাজাতে হবে। আমাদের সংগঠনগুলোকে ঢেলে সাজিয়ে নতুন করে গড়ে তোলা হবে। সাংগঠনিকভাবে আওয়ামী লীগকে আরও মজবুত করে গড়ে তোলাই আমাদের লক্ষ্য।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নই হচ্ছে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়া। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার সেই কাজ করে যাচ্ছে। তার স্বপ্ন বাস্তবায়নে আওয়ামী লীগকে আরও শক্তিশালী করতে হবে।

এসময় রমেশ চন্দ্র সেন বলেন, আওয়ামী লীগের জনপ্রিয়তা জনগণের কাছে বৃদ্ধি পেয়েছে, রাষ্ট্র পরিচালনা করার সময় মানুষের কাছ থেকে সরকারের জনপ্রিয়তা হ্রাস পায়। কিন্তু আওয়ামী লীগ সরকার আসার পর থেকে জনগণের আস্থা-বিশ্বাস অর্জন করেছে। পাশাপাশি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে আওয়ামী লীগ।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহা: সাদেক কুরাইশী, সহ সভাপতি মাহাবুবুর রহমান খোকন,সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু, যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম গোলাম ফারুক রুবেল,দপ্তর সম্পাদক অধ্যক্ষ জুলফিকার আলী প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন, ১৬টি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

এ সভা থেকে সদর উপজেলা আওয়ামী লীগের কাউন্সিলের জন্য বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..