• বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৫:৪৭ অপরাহ্ন

সকল কর্মকতা কর্মচারীদেরকে সুষ্ঠ ও হয়রানি মুক্ত ভাবে কাজ করতে হবে

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০১৯
  • ২১১
 ব্রাহ্মণবাড়িয়ায় প্রশিক্ষণ কর্মশালায় বক্তব্য রাখছেন ভূমি সচিব মোঃ মাক্ছুদুর রহমান পাটওয়ারী।

মোঃ সুমন আহম্মেদ,ব্রাহ্মণবাড়িয়া

ভূমি মন্ত্রণালয়ের সচিব মোঃ মাক্ছুদুর রহমান পাটওয়ারী বলেছেন, বর্তমান সরকার জনগণের সরকার। এই সরকার জনগণকে সেবা দেয়ার সরকার। এই সরকার শেখ হাসিনার সরকার। এই সরকার প্রত্যেকটা সেবা কতটুকু দেয় সেটার পরিমাপ ও হয়। তাই সকল কর্মকতা কর্মচারীদেরকে সুষ্ঠ ও হয়রানি মুক্ত ভাবে কাজ করতে হবে।

তিনি আজ মঙ্গলবার বেলা ১১টায় স্থানীয় সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ পৌর মিলনায়তনে জেলা প্রশাসনের আয়োজনে স্বচ্ছ, দক্ষ, জবাবদিহিতামূলক ও জনবান্ধব ভূমিসেবা ব্যবস্থাপনায় শুদ্ধাচার এবং উত্তমচর্চা বিষয়ক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

জেলা প্রশাসক হায়াত-উদ- দৌলা খাঁনের সভাপতিতে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে ভূমি সচিব মোঃ মাক্ছুদুর রহমান পাটওয়ারী আরো বলেন, ভূমি সম্পর্কে অনেক জটিলতা ছিলো যা এখন আর নেই। বর্তমান সরকার এখন ভূমি সম্পর্কিত সব কিছু ডিজিটাল পদ্ধতিতে করেছে।
প্রশিক্ষণ কর্মশালায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আল- মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর এএসএম শফিকুল্লাহসহ জেলার ও বিভিন্ন উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তাগন সহ সরকারী কর্মকর্তা-কর্মচারীরা।

প্রশিক্ষণ কর্মশালা শুরুর আগে প্রধান অতিথি সাড়ে ৭শত প্রশিক্ষণার্থীকে নিজ হাতে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..