• সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ০৬:৫৮ অপরাহ্ন

মাসমিডিয়া ক্যাবল নেটওয়ার্ক -১ অফিসে সন্ত্রাসী হামলা, থানায় অভিযোগ-(ভিডিও)

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০১৯
  • ১১২ বার পঠিত

মাসমিডিয়া ক্যাবল নেটওয়ার্ক -১ অফিসে সন্ত্রাসী হামলা, থানায় অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার মাসমিডিয়া ক্যাবল নেটওয়ার্ক -১ ডিস অফিসে সন্ত্রাসী হামলা চালিয়েছে দূর্বৃত্তরা। গতকাল সোমবার (২ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০ টায় দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে অফিস ও অফিসের আসবাবপত্র ভাংচুর এবং নগদ অর্থ লুটপাটপাট সন্ত্রাসী দল।

এবিষয়ে ঐ ব্যবসা প্রতিষ্ঠানটির মালিকে ছেলে ইমতিয়াজ আহমেদ রুমি রাতেই রাজপাড়া থানায় লিখিত অভিযোগ করেন।

অভিযোগ সূত্রে ও ইমতিয়াজ আহমেদ রুমির দেয়া তথ্যে জানা গেছে, রাত আানুমানিক সাড়ে ১০ টায় অফিসে বসে রুমি ও তার পিতা মাসিক বিলের হিসেব করছিলেন।এমত অবস্থায় পৃর্ব শত্রুতার জের ধরে অত্র এলাকার সন্ত্রাসী রবিউল ইসলাম(কালু) (৪৫),ও নাজমুল (৪৫) মটর সাইকেল যোগে এসে অতর্কিতে হামলা চালায় এবং অফিসের আসবাব পত্র ভাংচুর করতে থাকে এবং ব্যবসা প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী মনোয়ার হোসেনকে অশ্লিল ভাষায় গালিগালাজ করলে আমি এর প্রতিবাদ করলে তাদের সাথে থাকা আরো ৪/৫ জন মিলে তাকে ও তার পিতাকে এলোপাথারী ভাবে মারতে থাকে।এসময় তাদের চিৎকারে স্থানীয় লোকজন আসা মাত্রই তারা মোটর সাইকেল যোগে দ্রুত পালিয়ে যায়।এসময় তারা মাসিক বিলের ৬৫,৫০০ হাজার টাকা,গলায় থাকা ১ভরি স্বর্নের চেইন নিয়ে যায়।

তাদের আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় লোকজন চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসা দেন।

এ বিষয়ে প্রতক্ষ্যদর্শীরা জনায়, ডিস ব্যবসায়ী রেজাউন নবী আল মামুনের সাথে বিরোধের জের ধরে এ ঘটনা ঘটে থাকতে পারে। কালু ও নাজমুল এলাকার চিহ্নিত সন্ত্রাসী। এদের অত্যাচারে ব্যবসায়ীরা অতিস্ট এদের আইনের আওতায় নিয়ে দৃস্টান্ত মুলক শাস্তির দাবি জানায় এলাকাবাসি।

অভিযোগের ব্যাপারে জানতে রবিউল ইসলামের (কালু) সাথে একাধিক বার মুঠোফোনে যোগাযোগ করলেও কল রিসিভ করেননি তিনি। অন্যদিকে মো: নাজমুককে ফোন দিয়ে ঘটনার সত্যতা জানতে চাইতেই তিনি ক্ষিপ্ত হয়ে যান।

এ বিষয়ে জানতে চাইলে রাজপাড়া থানার অফিসার ইনচার্জ শাহাদাৎ হোসেন বলেন, অভিযোগ পেযেছি। খবর পাওয়া মাত্র পুলিশ ঘটনা স্থলে গেছে। আসামিদের ধরার চেস্টা চলছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..