• রবিবার, ১৬ মে ২০২১, ০৬:৪৪ অপরাহ্ন

আজকের রাশিফল বুধবার ৩১ জুলাই ২০১৯

  • আপডেট টাইম : বুধবার, ৩১ জুলাই, ২০১৯
  • ২৯৪

মেষ রাশি – আজ আপনি নিজের তাগিদে কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করবেন। যে কোনো সময় আইনগত ঝামেলা এড়িয়ে চলুন, এটি আপনার জন্য ক্ষতিকর। অকারণ কোনো জায়গায় ব্যয় করবেন না। শরীর ভালো যেতে পারে তবে প্রয়োজনমত ব্যক্তিত্ববোধ বজায় রাখুন।

বৃষ রাশি – আজ আপনার আর্থিক দিক খুবই ভালো যাবে। অনেক জায়গা থেকেই আয়-উপার্জন বৃদ্ধি পেতে পারে। পেশাগত যোগাযোগ এই সময় ফলপ্রসূ হতে পারে। দূরের যাত্রা অবশ্যই ফলপ্রসূ হবে। অকারণ কোনো ব্যয় পরিহার করুন নাহলে পস্তাবেন।

মিথুন রাশি – এই সময় আপনার কর্মপরিবেশ যথেষ্ট অনুকূল থাকবে। কর্মস্থলে নিজের সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। পিতৃস্বাস্থ্য এখন ভালোই যাবে। আর্থিক দিক অত্যন্ত ভালো যাবে। কোনো পুরানো আশা পূরণ হতে পারে।

কর্কট রাশি – এই রাশির জাতক জাতিকারা জীবন ও জগত্ সম্পর্কে নতুন এক ধারণা পেতে পারেন। আর ভ্রমণ ফলপ্রসূ হতে পারে। কোনো না চাওয়া আশা পূরণ হতে পারে। কর্মপরিবেশ সাধারণ থাকবে। সামাজিক কাজে অংশ নিতে হতে পারে।

সিংহ রাশি – অতীন্দ্রিয় শাস্ত্রের প্রতি আগ্রহবোধ করতে পারেন ,যেটি হয়তো কানে লাগবে।এই মুহূর্তে ব্যবসায়িক দিক খুব একটা ভালো যাবে না। তবে বিনিয়োগে করতে অবশ্যই সতর্কতা অবলম্বন করুন। জীবনকে অর্থবহ করার চেষ্টা করুন নাহলে পস্তাবেন। ভ্রমণের সুযোগ পেতে পারেন কাজে লাগান।

কন্যা রাশি -আপনার কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতায় অনেকটা উপকৃত হতে পারেন। আপনজন কেউ শত্রুতা করতে পারে, সেগুলি এড়িয়ে চলুন। দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে। উত্তরাধিকার সূত্রে কোনো সম্পদ পেতে পারেন। সজাগ থাকুন।

তুলা রাশি – ব্যক্তিগত দায়দায়িত্ব অনেক সময় বৃদ্ধি পেতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা এখন নাও পেতে পারেন। তবে কোনো ব্যাপারে সীমা লঙ্ঘন করা ঠিক হবে না। জ্ঞাতি শত্রু সম্পর্কে সতর্ক থাকুন, আপনার ক্ষতি করতে পারে। অপরের প্রতি সদাচরণ করুন, এটিই ভালো হবে।

বৃশ্চিক রাশি – প্রেমিক-প্রেমিকাদের জন্য এই সময়টা অনুকূল থাকতে পারে। মনের মানুষকে মনের কথা খুলে বলুন, দেখবেন হালকা লাগবে।আজ আপনার শরীর খুব একটা ভালো নাও থাকতে পারে। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন।

ধনু রাশি – সকল আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। হটাৎ করেই কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকার সম্ভাবনা। সন্তানের কোনো সাফল্য আপনার জন্য আনন্দদায়ক হতে পারে। রোমান্স ও বিনোদন শুভ হবে।

মকর রাশি – পুরানো আত্মীয়দের সঙ্গে যোগাযোগ হতে পারে। যে কারণে ব্যক্তিগত যোগাযোগে সুফল পাবেন। ছোট ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। হটাৎ করেই উত্তেজনা পরিহার করুন। আধ্যাত্মিতার প্রতি একটি হতে পারেন।

কুম্ভ রাশি- এই মুহূর্তে আপনার আর্থিক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। মূল্যবোধ সমুন্নত রাখুন নাহলে সমস্যা হবে। কাজকর্মে উত্সাহবোধ করবেন। প্রাপ্ত তথ্যের উপর নির্ভর করতে পারেন, এটি ভালোই হবে।

মীন রাশি – শরীর খুবই ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করা সহজ হতে পারে। পড়াশোনায় আনন্দ পাবেন। মূল্যবোধ বজায় রাখুন।

আরও পড়ুনঃ  আজকের রাশিফল মঙ্গলবার ৩০ জুলাই ২০১৯

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..