• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ১০:১০ অপরাহ্ন

মোহনগঞ্জে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : সোমবার, ২ সেপ্টেম্বর, ২০১৯
  • ৯৭ বার পঠিত
মোঃ মাসুদ রানা
মোহনগঞ্জ,নেত্রকোনা প্রতিনিধি
মোহনগঞ্জে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার মুক্তিযুদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের আয়োজনে মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক,সাবেক খাদ্য ত্রাণ  পূর্ণাবাসন ও কৃষি মন্ত্রী মরহুম জননেতা আব্দুল মমিন ও মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, প্রাক্তন গনপরিষদ সদস্য জননেতা মরহুম আখলাকুল হোসাইন আহমেদসহ মোহনগঞ্জ উপজেলার সকল প্রয়াত মুক্তিযুদ্ধের স্বরণে মিলাদ মাহ্ফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

সকাল ১১ টায় স্থানীয়  মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে সাবেক কমান্ডার আঃ হকের সভাপতিত্বে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড আহ্বায়ক  হাবিবুর রহমান হাবিবের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত বক্তব্য রাখেন ওবায়দুল হাসান শাহীন মাননীয় বিচারপতি, হাইকোর্ট বিভাগ, বাংলাদেশ সুপ্রীম কোর্ট,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত  থাকেন মোঃ শহীদ ইকবাল,চেয়ারম্যান উপজেলা পরিষদ মোহনগঞ্জ ও বাংলাদেশ আওয়ামী সাধারণ সম্পাদক মোহনগঞ্জ উপজেলা শাখা।

এ সময় অন্যান্যদের মাঝে বক্ত্যব রাখেন সাবেক ডেপুটি কমান্ডার গোলাম মোস্তফা,ইয়াছির আরাফাত রনি উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের  সদস্য সচিব,  আনোয়ার হোসেন উপজেলা মুক্তিযুদ্ধা সংসদ সন্তান কমান্ডের যুগ্ন আহ্বায়ক,কামরুল ইসলাম সভাপতি উপজেলা মুক্তিযুদ্ধা সন্তান,আল মুলকি সাধারণ সম্পদক উপজেলা আমরা মুক্তিযুদ্ধার সন্তান প্রমুখ। উপজেলার সকল মুক্তিযুদ্ধার সন্তানগন উপস্থিত ছিল।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..