• সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ০৭:০২ অপরাহ্ন

কুমিল্লা( তিতাসে) ৬ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা।

  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ আগস্ট, ২০১৯
  • ৭২ বার পঠিত

কুমিল্লা( তিতাসে) ৬ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা, নরপশু পলাতক।
কুমিল্লা (তিতাস) প্রতিনিধিঃ
কুমিল্লা জেলার তিতাস উপজেলার হাড়াইকান্দি গ্রামে ৬ বছরের একটি শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে। ৩০ আগস্ট দুপুর ১ টায় এ ঘটনা ঘটেছে। জানা যায় শিশুটি তার মা রুনা আক্তারের সাথে নানা মোজাম্মেল হকের বাড়িতে বেড়াতে এসেছিল। মেয়েটির বাড়ি মুরাদনগর উপজেলার দারোরা ইউনিয়নের পুটিয়াছরি গ্রামে। নানা বাড়ি তিতাস উপজেলার হাড়াইকান্দি গ্রামে। বাবার নাম আনিসুর রহমান, হাড়াইকান্দি গ্রামের নাজির হোসেনের ছেলে মাসুম (২৫) শিশুটিকে ফুসলিয়ে ধৈঞ্চা ক্ষেতে নিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। মেয়েটির চিৎকার শুনে আশেপাশের লোকজন এসে উদ্ধার করে তিতাস উপজেলা সরকারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়। শিশুটি প্রচন্ড ভয় পেয়েছে বলে জানান তার মা রুনা আক্তার। তবে নরপশু পাষন্ড জানোয়ার মাসুম পালিয়ে যায়। বিষয়টি নিয়ে কলাকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুল্লাহ বাহার বলেন, কাজটি বড়ই অমানবিক। ছেলেটি গন্ডমূর্খ এবং বর্বর। তার কঠিন শাস্তুি দাবী করেন। আমি মেয়েটিকে দেখে এসেছি আলামত গায়ে দেখা গেছে।
তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ মোহাম্মদ আহসানুল ইসলাম বলেন, ধর্ষণ কিনা এখনও বলা যাচ্ছে না। তবে মেয়েটিকে জোর করেছে এবং খামছে ধরে জবরদস্তি করেছে এ কথা সত্য। শিশুটি আহত হয়েছে এবং ভয় পেয়েছে।
পরীক্ষার পর আলামত দেখে বলা যাবে ধর্ষণ কিনা। মামলার প্রস্তুুতি নিচ্ছেন বলে তিনি সাংবাদিকদের বলেন। এই বিষয়ে কোন ছাড় দেওয়া হবে না কঠিন শাস্তি ও দৃষ্টান্তমূলক বিচারের কথা বলেন। অভিযুক্ত নরপশু কে গ্রেফতারের চেষ্টা সক্রিয় ভাবে চলছে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..