• বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৯:৫৪ অপরাহ্ন

অপরাধ, এক্সক্লুসিভ, কক্সবাজার, কিশোরগঞ্জ, কুড়িগ্রাম, কুমিল্লা, কুমিল্লা বিভাগ, কুষ্টিয়া, খাগড়াছড়ি, খুলনা, খুলনা বিভাগ, গাইবান্ধা, গাজীপুর, গোপালগঞ্জ, চট্টগ্রাম, চট্টগ্রাম বিভাগ, চাঁদপুর, চাঁপাই নবাবগঞ্জ, চুয়াডাঙ্গা, জয়পুরহাট, জামালপুর, জেলার খবর, ঝালকাঠি, ঝিনাইদহ, টাঙ্গাইল, ঠাকুরগাঁও, ঢাকা, ঢাকা বিভাগ, দিনাজপুর, নওগাঁ, নড়াইল, নরসিংদী, নাটোর, নারায়ণগঞ্জ, নীলফামারী, নেত্রকোনা, নোয়াখালী, পঞ্চগড়, পটুয়াখালী, পাবনা, পিরোজপুর, ফরিদপুর, ফেনী, বগুড়া, বরগুনা, বরিশাল, বরিশাল বিভাগ, বাংলাদেশ, বাগেরহাট, বান্দরবান, ব্রাহ্মণবাড়িয়া, ব্রেকিং নিউজ, ভোলা, ময়মনসিংহ, মৌলভীবাজার, ময়মনসিংহ বিভাগ, যশোর, রংপুর, রংপুর বিভাগ, রাঙ্গামাটি, রাজবাড়ী, রাজশাহী, রাজশাহী বিভাগ, লক্ষ্মীপুর, লালমনিরহাট, শরীয়তপুর, শেরপুর, সাতক্ষিরা, সারাদেশ, সিরাজগঞ্জ, সিলেট, সিলেট বিভাগ, সুনামগঞ্জ, স্লাইডার, হবিগঞ্জ

মহেশখালীতে ঘর থেকে ডেকে বাংলারজমিন২৪কম এর প্রতিনিধির উপর হামলা

  • আপডেট টাইম : সোমবার, ২০ এপ্রিল, ২০২০
  • ৩০৬

মহেশখালী প্রতিনিধিঃ
মহেশখালীর হোয়ানক ইউনিয়নে গতরাতে পুলিশের জনসমাগম পন্ড করাকে কেন্দ্র করে  জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বাংলারজমিন২৪ডটকম এর মহেশখালী প্রতিনিধি সাইফুল ইসলাম কে ঘর থেকে ডেকে কয়েকজন বখাটে মিলে মারধর করেন এবং এক পর্যায়ে তার সঙ্গে থাকা মোবাইল, ক্যামেরা ও প্রেস কার্ড ছিনতাই করে নিয়ে যায় বখাটেরা।

বিশ্বব্যাপী করোনা মহামারি আকার ধারন করছে বহু আগে।অন্যন্য দেশের তুলনায় বাংলাদেশের মৃত্যুর হার এগিয়ে। সর্বশেষ গতকাল ১৯ এপ্রিল মহেশখালীতে ৩ জন করোনা রোগী শনাক্ত হওয়ায় স্থানীয় প্রশাসনের তোড়জোড় বেড়ে গেছে অনেকটা। হোয়ানক ইউনিয়ন পুলিশ ফাঁড়ির পুলিশের নিয়মিত টহল টীম এস আই মালেকের নেতৃত্বে হোয়ানক ইউনিয়নের ফকির খালী পাড়া গ্রামের ভিতরে একটি দোকানে অবস্থান করা কয়েকজন বখাটের আড্ডা পন্ড এবং দোকান বন্ধ করে দেয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সাংবাদিক সাইফুল ঘর থেকে বের হয়ে প্রধান সড়কে আসলে কয়েকজন বখাটে এসে পুলিশকে খবর দিয়ে দোকান পন্ড করলি কেন? বলে তাকে ঘিরে ধরে এবং এক পর্যায়ে তাকে মারধর শুরু করে এবং তার হাতে থাকা মোবাইল, ক্যামেরা ছিনতাই করে নিয়ে যায়। তার উপর হামলাকারীরা হলেন, ফরহাদ (২২),মিজবাহ (২০) পিতা মকছুদ আলম৷ মোহাম্মদ হাছান (১৮)পিতা আবদু শুক্কুর। কাজেম উদ্দিন (২১)পিতা মৃত আবদু রহমান,সিরাজুল হক (২৫) পিতা মোহাম্মদ আলম,তারা সকলে হোয়ানক ইউনিয়নের ফকির খালীপাড়া গ্রামের বাসিন্দা ।

স্থানীয় সুত্রে জানাজায়,হামলাকারীরা বিভিন্ন অসামাজিক কাজে জড়িত তারা একটা গ্যাং এমন কোনো অপকর্ম নেই তারা করেনা। স্হানীয় মুরুব্বীরা বাধা দিলে তাদের উপর দলবেঁধে হামলা করার চেষ্টা করে ফলে ভয়ে কেউ তাদের বিরুদ্ধে কিছু বলেনা। ওয়ার্ড মেম্বার জহির আলমের কাছেও এই ছেলে গুলোর অনেক অভিযোগ রয়েছে বলে জানা গেছে।

বিষয়টি মিডিয়া কর্মী সাইফুল ইসলাম মহেশখালী অফিসার ইনচার্জ প্রভাষ চন্দ্র ধর স্যারকে অবহিত করলে তিনি তাৎক্ষণিক হোয়ানক পুলিশ ফাড়ির এ এস আই আব্দুল মালেক কে ঘটনাস্থলে পাঠালে হামলাকারীরা পালিয়ে যায়।এ এস.আই আব্দুল মালেক বিষয়টি তদন্ত করে হামলাকারীদের বিরুদ্ধে ব্যাবস্থা নেওয়া হবে বলে জানান।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..