• রবিবার, ০৯ মে ২০২১, ০৫:০৬ অপরাহ্ন

পৌরসভায় উন্নয়নমূলক কাজ শুরু হয়েছে এবং আগামীতে অব্যাহত থাকবে-মেয়র

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০১৯
  • ১৫২
মেহেরপুর প্রতিনিধিঃ তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামো উন্নতিকরণ প্রকল্পে মেহেরপুর পৌরসভার ১ নং ওয়ার্ড ঘোসপাড়ার প্রধান সড়ক হতে ভৈরব নদী পর্যন্ত রাস্তা সংস্কার কাজের উদ্বোধন করা হয়েছে।
বুধবার (২৮ আগস্ট) দুপুরে এ কাজের উদ্বোধন করেন পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন।
উদ্বোধনকালে পৌর মেয়র বলেন, একটি গাছ লাগালে সাথে সাথে তার ফল পাওয়া যায় না, ফল পেতে অপেক্ষা করতে হয়। আপনারা জানেন এই পৌরসভায় দীর্ঘ ১৫ বছর কোনো উন্নয়নমূলক কাজ হয়নি। আমরা নতুন পরিষদ পৌরসভায় আসার পরে ১৫ কোটি টাকা ঋণের বোঝা মাথায় নিয়ে দায়িত্ব গ্রহণ করেছি। আস্তে আস্তে আমরা একটি ভালো পর্যায়ে এসেছি। আমাদের এখন সুসময়। জননেত্রী শেখ হাসিনা পৌর নির্বাচনের আগে আমাকে বলেছিলেন, তুমি নির্বাচিত হলে তোমার পৌরসভা কে সুন্দরভাবে সাজিয়ে দিব। তার সুদৃষ্টি মেহেরপুর পৌরসভার উপর পড়েছে। দফায় দফায় বিভিন্ন ধরনের সহযোগিতা পৌরবাসীর জন্য তিনি দেওয়া শুরু করেছেন। তারই ধারাবাহিকতায় পৌরসভার সমস্ত এলাকায় উন্নয়নমূলক কাজ শুরু হয়েছে এবং আগামীতে অব্যাহত থাকবে।
অনুষ্ঠানে পৌর প্যানেল মেয়র শাহিনুর রহমান, কাউন্সিলর আল-মামুন, নুরুল আশরাফ রাজিব, মীর জাহাঙ্গীর, মহিলা কাউন্সিলর কল্পনা খাতুন, হোটেল বাজার ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক জাহিদ ইকবাল শিমন, জেলা যুবলীগের সদস্য আফজাল হোসেন লিখন, সোহেল রানা, শেখ সারাফত উদ্দিনসহ এলাকাবাসী উপস্থিত ছিলেন।
আরসিসি এই রাস্তা সংস্কার কাজের নির্মান ব্যয় ৫৩ লক্ষ ৪৬ হাজার ৫শত টাকা ধরা হয়েছে ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..