• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ১০:১০ অপরাহ্ন

স্বামীর চোখ ফাঁকি দিয়ে পরপুরুষকে প্রকাশ্যে চুমু ট্রাম্পপত্নীর!

  • আপডেট টাইম : বুধবার, ২৮ আগস্ট, ২০১৯
  • ৭৮ বার পঠিত

 

চারপাশেই বিশ্বনেতাদের পদচারণা, চারপাশে ক্যামেরা সেট করা। এমন পরিবেশে স্ত্রীর হাত ধরে আছেন এক দেশের প্রেসিডেন্ট, কিন্তু পেছন থেকে স্ত্রী অন্য দেশের প্রধানমন্ত্রীকে চুমু খাচ্ছেন। ঘটনাটা যদি এমন হয় তবে প্রেসিডেন্টের মন ভালো থাকবে কী করে? না, পরপুরুষকে স্ত্রীর এমন লুকোচুরি চুমুতে মন ভালো নেই মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের।

ঘটনাটা ঘটেছে গেলো সোমবার ফ্রান্সের বেয়ারিটজে জি-৭ সম্মেলনের শেষ দিকে। স্ত্রী মেলানিয়া ট্রাম্পকে নিয়ে বিশ্ব নেতাদের আনুষ্ঠানিক ফটোসেশনে হাজির হয়েছিলেন মার্কিন প্রেসিডেন্ট। কিন্তু স্ত্রী হঠাৎ চুমু আঁকতে গেলেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর অধরে।

ট্রাম্পপত্নীর এমন চুমুকাণ্ডের ছবি ইতোমধ্যে সোস্যাল মিডিয়া সহ বেশ কিছু আন্তর্জাতিক গণমাধ্যমেও প্রকাশ হয়েছে। এ নিয়ে চলছে তুমুল কানাঘোষাও।

ছবিতে দেখা যাচ্ছে, ডান হাতে স্ত্রীর বাম হাত ধরে ধীর কদমে হাঁটছেন ট্রাম্প। তার পিছু পিছু মেলানিয়া। কিন্তু হঠাৎ কানাডার প্রধানমন্ত্রীর দিকে আবেদনময় এক চুমু নিয়ে এগিয়ে গেলেন ট্রাম্পপত্নী। ট্রাম্প কিছুটা সামনে থাকলেও বিষয়টি তার নজর এড়ায়নি। আর তখন তার চোখেমুখে ছিল হতাশা আর বিমর্ষতা।

এসময় পাশেই সস্ত্রীক দাঁড়ানো ছিলেন ফরাসি প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁ। তারাও মেলানিয়ার চুমু দৃশ্য আগ্রহ আর কৌতুহল নিয়ে দেখছিলেন এবং হাসছিলেন। এবং মুচকি হেসে ট্রাম্পের দিকে তাকাচ্ছিলেন। তাতে ট্রাম্প কিছুটা বিব্রতকর অবস্থায় পড়ে যান ও কিছু না বোঝার ভান করে দ্রুত চলে যেতে চাইছিলেন।

তবে ট্রাম্প সান্ত্বনা খুঁজে নিতে পারেন এই ভেবে যে, কিছু সময় আগে কিন্তু তিনি নিজেও জার্মান চ্যান্সেলর অ্যাঙ্গেলা মের্কেলকে জড়িয়ে ধরে চুমু খেয়েছিলেন।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..