• শনিবার, ০৮ মে ২০২১, ০৩:২৬ পূর্বাহ্ন

চৌগাছায় সড়ক দূর্ঘটনায় ১ জন গুরুতর আহত 

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০১৯
  • ২৬৪
মেহেদীহাসান
চৌগাছা প্রতিনিধিঃ যশোরের চৌগাছায় সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন রবিউল ইসলাম (৫৫)। আহত রবিউল ইসলাম ঝিকরগাছা উপজেলার কায়েমকোলার মনোহরপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে।
আজ মঙ্গলবার বিকাল তিনটার সময় মটরসাইকেল চালক আহত রবিউল ইসলাম জাহাঙ্গীরপুর-চৌগাছা রোডে লস্কারপুর মোড়ের সামনে গরুর সাথে দূর্ঘটনার শিকার হয়। ফলে রবিউল ইসলাম গুরতর আহত হয়। পিছনে আসা রাস্তা আরহীরা তাকে উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
হাসপাতাল সূত্রে জানা যায় আহত রবিউল ইসলামের মাথায় গুরতর আঘাত হয়ে প্রচুর রক্তক্ষরণ হয়। আহতের অবস্থা খারাপ হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে যশোর সদর হাসপাতালে রেফার করা হয়। হাসপাতালে থাকা একজন প্রত্যক্ষদর্শী জানান আহতের অবস্থা খুবই খারাপ কারণ তার মাথার ঘেনু দেখা যাচ্ছিলো।
আহতের স্বজন ও স্থানীয় সূত্রে জানা যায়, আহত রবিউল ইসলাম ও তার সাথে ছোট ভাই মিলে দুই জনে মটরসাইকেল যোগে ঝিকরগাছা-চৌগাছা রোডে যাচ্ছিলেন। কিন্তু জাহাঙ্গীরপুর-চৌগাছা রোডে লস্কারপুর মোড়ের একটু সামনে পৌছালে মাঠে চরানো গরু রাস্তার এপাশ-ওপাশ যাচ্ছিলো। ফলে রবিউল ইসলাম নিজেকে নিয়ন্ত্রণ করতে না পেরে গরুর সাথে মেরে দেয়। পিছন থেকে আহতের ভাই দুরে ছিটকে পড়ে এবং রবিউল ইসলাম পিচের উপর মারাত্মকভাবে মাথায় আঘাত খায়। এছাড়া মটরসাইকেলের অনেক ক্ষয়ক্ষতি হয় এবং গরুর বাছুরের ঠ্যাং ভেঙে যায় বলে জানা যায়।
সরেজমিনে গেলে দেখা যায় আহত রবিউলের মাথা থেকে প্রচুর রক্তক্ষরণ হয়ে রাস্তায় পড়ে আছে। রক্তের উপর স্থানীয়রা পাতা দিয়ে ঢেকে রেখেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..