• সোমবার, ১৭ মে ২০২১, ১০:০২ অপরাহ্ন

মুজিবনগরে মিষ্টির দোকানে ভ্রাম্যমান আদালত পরিচালনা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০১৯
  • ১৬৪
পাভেল মাহমুদ
মেহেরপুর প্রতিনিধিঃ মেহেরপুরের মুজিবনগরের কেদারগঞ্জ বাজারে ভ্র্যাম্যমান আদালত পরিচালনা করে ২টি মিষ্টির দোকান থেকে ৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।
মঙ্গলবার (২৭ আগস্ট) সকাল ১১ টার দিকে কেদারগঞ্জ বাজারে এ অভিযান চালানো হয়। অভিযান পরিচালনা করেন মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার উসমান গনী।
ভ্র্যাম্যমান আদালত সুত্রে জানা যায়, অভিযান পরিচালনার সময় ইন্নাল মিষ্টান্ন ভান্ডারের গ্রাহকদের দইয়ের ভাড়ের ওজন বাদ না দিয়ে তিন ভাগের এক ভাগ বাদ দেওয়া হয়। এইজন্য সতর্ক করে দোকান মালিকের নিকট থেকে ১ হাজার টাকা  এবং  আরোজ মিষ্টান্ন ভান্ডার অপরিষ্কার অবস্থায় মিষ্টি বিক্রি সহ ফ্রিজের ভিতর দইয়ের সাথে কাচা মাংস রাখার অপরাধে ২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।
ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার উসমান গনী বলেন,হোটেল মালিক  দইয়ের ভাড়ের ওজন পুরো বাদ না দিয়ে জনগনকে তার প্রাপ্য পাওনা থেকে বঞ্জিত করায় সতর্ক সহ প্রাথমিক জরিমানা করা হয়েছে। অপর দিকে আরোজ মিষ্টি ভান্ডার অপরিষ্কার অবস্থায় মিষ্টি বিক্রি ও দইয়ের সাথে কাচা মাংস রাখার অপরাধে জরিমানা আদায় করা হয়েছে। পরিবর্তিতে তাদের এরকম কার্জক্রম চালাতে দেখা গেলে এর থেকে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..