• রবিবার, ০৯ মে ২০২১, ০৫:৩০ অপরাহ্ন

বালাগঞ্জে আল তাজিদ ফাউন্ডেশন’র ফ্রি চক্ষু শিবির অনুষ্ঠিত

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০১৯
  • ১৬০

গিলমান আহমদ তালুকদার

বালাগঞ্জ(সিলেট) প্রতিনিধি: আল তাজিদ ফাউন্ডেশন ইউ.কে এর উদ্যোগে অসহায় ও দরিদ্র মানুষের জন্য ফ্রি চক্ষু শিবির অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার(২৭ আগস্ট) বালাগঞ্জে অনুষ্ঠিত এ চক্ষু শিবিরে ৪৬২ জন রোগী চিকিৎসা সেবা গ্রহন করেন।

উপজেলার বোয়ালজুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন জামেয়া রাহমানীয়া হাজ্বী শরীয়ত উল্যাহ হাফিজিয়া মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত এ ফ্রি চক্ষু শিবিরে আগত রোগীদের চোখের যাবতীয় চিকিৎসা সেবা প্রদান করা হয়।

রোগীদের চোখের পরীক্ষা-নীরিক্ষা শেষে বিনামূলে চশমা ও ঔষধ বিতরণ করা হয়। এছাড়া ২৭ জন ছানি রোগী বাছাই করা হয়েছে এই ক্যাম্পে। সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত চলে এই ফ্রি চক্ষু শিবিরের কার্যক্রম। পরে বাছাইকৃত ছানি রোগীদের ওসমানীনগর ভার্ড চক্ষু হাসপাতালে বিনা মূল্যে অপারেশন করতে পাঠানো হয়।

এ চক্ষু শিবির পরিচালনায় সার্বিক সহযোগীতা করছেন সিলেট ওসমানীনগর ভার্ড চক্ষু হাসপাতাল।

চক্ষু শিবিরের কার্যক্রম উদ্ধোধনকালে উপস্থিত ছিলেন, আল তাজিদ ফাউন্ডেশন ইউ.কে’র চেয়ারম্যান হাজী মো. বশর আলী, ইউপি সদস্য লিয়াকত আলী, ইউনিয়র আ. লীগের সাধারণ সম্পাদক রুহেল আহমদ চৌধুরী,আ. লীগ নেতা কাজী নজরুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ডা. এইচ এম ফজলু, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল কাইয়ুম দুলাল, যুবলীগ নেতা আজিজুল বাশির, জেলা তাতী লীগের সদস্য গিলমান আহমদ তালুকদার, ইউপি সদস্য মজনু মিয়া, উপজেলা ছাত্রলীগ নেতা জামাল মিয়া প্রমুখ।

উপস্থিত ছিলেন, আব্দুল কুদ্দুস, বদরুল ইসলাম, ফজলুর রহমান, মোস্তাফিজুর রহমান, ইয়াদ আলী, বাছিদ মিয়া, লিটন মিয়া, আব্দুল কাদির, রোশন আলী, হুসেন আলী, লুৎফুর রহমান, জুয়েল মিয়া, মামুন আলী, হাফিজ নাবিল আহমদ, যুবলীগ নেতা আনু মিয়া, মো. খলিলুর রহমান, জাকির আহমদ, সেলিম আহমদ, মো. হাবিবুর রহমান, আব্দাল মিয়া, ব্রাজিল দাস বিপ্লব, সামসুল আলম হৃদয়, মো, লুকমান আহমদ, কামরুল ইসলাম, হাবিবুর রহমান, সরস মিয়া, সুমেল আহমদ, মিজান আহমদ, রুবেল মিয়া, বেলাল আহমদ ফাহিম, সাকিল আহমদ, রাহিম আহমদ তানভির, শাহজাহান তালুকদার, বিজয় বৈদ্য প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..