• রবিবার, ০৯ মে ২০২১, ০৫:১১ অপরাহ্ন

 যুবলীগের দু’গ্রুপে সংঘর্ষ,দুই ঘন্টাব্যাপী ঝালকাঠি-খুলনা মহাসড়ক অবরোধ (ভিডিও)

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০১৯
  • ১৫৬

 

 মোঃ আল-আমিন, ঝালকাঠিঃ-

ঝালকাঠিতে অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জেলা যুবলীগের দু’গ্রুপের উত্তেজনা ও বাকবিতন্ডার জের ধরে একাংশের নেতা-কর্মীরা প্রায় দুই ঘন্টাব্যাপী ঝালকাঠি-খুলনা মহাসড়ক অবরোধ করেছে।

মঙ্গলবার (২৭ আগস্ট) দুপুরে ২টার দিকে ঝালকাঠি কলেজ মোড় এলাকায় এ ঘটনা ঘটে। সকালে ঝালকাঠি বাসস্ট্যান্ড এলাকায় জেলা যুবলীগের যুগ্মআহ্বায়ক পৌর কাউন্সিলর রেজাউল করিম জাকির  এবং সাবেক জেলা ছাত্রলীগ সভাপতি ও যুবলীগ নেতা হাদিসুর রহমান মিলনের সাথে বাকবিতন্ডা হয়। এ নিয়ে দু’গ্রুপের উত্তেজনাকর পরিস্থিতি সৃষ্টি হলে পুলিশ ঘটনা স্থল থেকেই এ দুই নেতাকে থানায় নিয়ে যায়।

ভিডিও লিংকঃ- https://m.facebook.com/story.php?story_fbid=2351744058473645&id=100009142208954

খবর পেয়ে যুবলীগ নেতা জাকির সমর্থকরা শহরের কলেজ মোড় এলাকায় ঝালকাঠি-খুলনা মহাসড়ক অবরোধ করে রাখে। এসময় রাস্তায় টায়ার জ্বালিয়ে তারা বিক্ষোভ প্রদর্শন করে। বিক্ষোভের ফলে দু’পাড়ে খুলনা-ও বরিশাল রুটের অসংখ্য যানবাহন আটকা পরে ভোগান্তিতে পরেন যাত্রীরা। পরে জেলা প্রশাসন ও পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়। যুবলীগ নেতা ও পৌর কাউন্সিলর রেজাউল করিম জাকির ঘটনাস্থালে আসলে তার সমর্থকরা আবরোধ প্রত্যাহার করে নেয়।

এ ব্যাপারে জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. বশির গাজী জানান, জেলা যুবলীগের দু’গ্রুপের মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনার সৃষ্টি হয়। পরে একটি গ্রুপ ঝালকাঠি-খুলনা মহাসড়ক অবরোধ করে। পরে জেলা প্রশাসন ও পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..