• রবিবার, ০৯ মে ২০২১, ০৫:০৪ অপরাহ্ন

 গরু চুরির সময় হাতেনাতে ধরা খেয়ে গণপিটুনি খেলেন চোর!

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০১৯
  • ১৬৬

 

ইখতিয়ার উদ্দীন আজাদ

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর সাপাহারে বিদ্যুত (৩৫) নামের এক গরু চোরকে গনপিটুনী দিয়ে রাস্তায় ফেলে রেখেছে জনতা। মঙ্গলবার রাত সাড়ে তিনটার দিকে উপজেলার গোডাউন পাড়া (ধাতাল পাড়া) গ্রামে বিকাশ এজেন্ট পলাশ এর বাড়ীতে চুরি করতে ঢুকলে জনতার হাতে ধরা পড়ে ওই চোর।

 

এলাকাবাসী সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত্রি অনুমান ২টা ৩০মিনিটের দিকে গরু চোর বিদ্যুত ও তার সাঙ্গ-পাঙ্গরা পার্শ্ববর্তী পত্নীতলা উপজেলার রুপগ্রামের জৈনক আফাজ উদ্দীনের বাড়ীতে সিঁদ কেটে প্রবেশ করে গোহাল ঘর হতে দু’টি গরু ও একটি বাই সাইকেল চুরি করে নিয়ে রাতেই সাপাহার উপজেলায় আসে।

চোরের দল চুরি করে নিয়ে আসা গরু দু’টি রাত্রি অনুমান ৩টা ৩০মিনিটের দিকে গোডাউন পাড়া (ধাতাল পাড়ার) (উপজেলা সদরের বিকাশ এজেন্ট) পলাশ এর বাড়ীর পার্শ্বে খুঁটিতে বেধে রেখে তার শয়ন ঘরের জানালা দিয়ে তার বিকাশের দোকানের ১লক্ষ ৯০ হাজার টাকা নিয়ে পালিয়ে যাওয়ার সময়,এতো রাতে পলাশের ঘরের পিছনে অপরিচিত লোক দেখে পলাশের মা চিৎকার করতে থাকে।

চিৎকার শুনে গ্রামের লোকজন বাড়ী হতে বেরিয়ে এসে চোরদের ধাওয়া করলে টাকা সহ অন্যান্য চোরের পালিয়ে যেতে সক্ষম হলেও খুঁটিতে বাধা গরু দু’টি ও বাই সাইকেলটি সহ বিদ্যুত চোর জনতার হাতে ধরা পড়ে।

এসময় উত্তেজিত জনতা রাতেই তাকে উত্তম মধ্যম দিয়ে রাস্তার পার্শ্বে ফেলে রাখে। এর পর ভোর রাতেই গরুর মালিক আফাজ উদ্দীন এর লোকজন চুরি যাওয়া গরু খুজতে খুজতে সাপাহারের দিকে এগিয়ে এলে তাদের চুরি যাওয়া গরু দু’টির সন্ধান পান।

সংবাদ পেয়ে পুলিশ সকালে অচেতন অবস্থায় চোর বিদ্যুতকে সেখান থেকে উদ্ধার করে সাপাহার স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তি করেন এবং গরু দু’টি কে থানা হেফাজতে আটকে রাখে।

জনতার হাতে ধৃত চোর মহাদেবপুর উপজেলার মাতাজি হাট কৃষ্ণপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে । সে দীর্ঘ দিন ধরে সাপাহার উপজেলার তাজপুর-মানিকুড়া গ্রামের জৈনক আব্দুর রশিদ এর বাসায় ভাড়া থাকে।
এলাকাবাসীর দাবি তাদের একটি দল বিভিন্ন জায়গা থেকে গরু চুরি করে এনে চুরির পাশাপাশি কশাইয়ের ব্যাবসা করত বলে জানান।

সাপাহার থানার ওসি তদন্ত মনিরুল ইসলাম এর সাথে কথা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন এবং এবিষয়ে গরু চোর বিদ্যুত সহ আরোও অজ্ঞাত নামা ৩জনকে আসামী করে সাপাহার থানায় একটি চুরির মামলা দায়ের হয়েছে বলে দায়িত্ব প্রাপ্ত এস আই রইস উদ্দীন জানিয়েছেন।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..