• শনিবার, ০৮ মে ২০২১, ১২:২৯ পূর্বাহ্ন

রাজবাড়ীর দৌলতদিয়ায় যুবক কে কুপিয়ে হত্যা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০১৯
  • ২৩২

মেহেদী হাসান মাসুদ

রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় এক যুবকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এঘটনায় ইমন নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

নিহত সুজাত (২৬) দৌলতদিয়া ইউনিয়নের বাহার চর গ্রামের নুর হুসায়িন শেখের ছেলে।

সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে দৌলতদিয়া বাইপাস সড়কের বাহার চর এলাকায় ইমন নামে একজন সুজাত কে ছুড়ি দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করে। পরে স্থানীয়রা ইমনকে আটক ও আহত সুজাত কে উদ্ধার করে গোয়ালন্দ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে তাকে ফরিদপুর নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যু হয়।

আটককৃত ইমন (১৮) কুষ্টিয়ার জেলার বাসিন্দা সে দৌলতদিয়া ইউনিয়নের শাহাদাত মেম্বার পড়ার খালুর বাড়িতে থেকে লেখা পড়া করতো।

গোয়ালন্দ ঘাট থানার ওসি মোঃ রবিউল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান বলেন, বিকেলে ইমন নামের একটি ছেলেটি সুজাত কে কুপিয়ে মারাত্মক ভাবে আহত করে। স্থানীয়রা তাকে হাসপাতালে নিয়ে যায়। পরে ফরিদপুর নেওয়ার সময় পথে সে মারা যায়। রক্ত মাখা একটি ছুরিসহ হত্যাকারীকে আটক করা হয়েছে। হত্যাকারী ইমনের মা-বাবার সাথে ইমনের কোন সম্পর্ক নেই।

নিহত সুজাতের পরিবার থেকে থানায় এসে এজাহার দাখিল করলেই হত্যা মামলা হিসেবে গ্রহণ করা হবে। লাশ ফরিদপুরে ময়নাতদন্ত হবে বলেও জানান তিনি। পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যা কান্ড ঘটিয়েছে বলে ধারনা পুলিশের।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..