• শনিবার, ০৮ মে ২০২১, ০৩:৪৪ পূর্বাহ্ন

মহেশখালী মাতারবাড়ি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর শিক্ষার্থীর স্ট্রোক করে মৃত্যু

  • আপডেট টাইম : সোমবার, ২৬ আগস্ট, ২০১৯
  • ২০৫

 

সরওয়ার কামাল/বাংলারজমিন২৪

মহেশখালী,কক্সবাজার: মহেশখালী উপজেলার মাতারবাড়ী উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর শিক্ষার্থী তানজিদা নাসরিন তানজু (১৫) ২৪ ই আগস্ট বিকাল ৩ টায় স্কুলে ক্লাস চলাকালীন স্ট্রোক করে হঠাৎ ঢলে পড়ে। সহপাঠীরা ধরাধরি করে তাকে স্থানীয় ডাক্তারের কাছে নিয়ে যায় সেখানে জ্ঞান না ফেরায় রাতে তাকে চকরিয়া ইউনিক হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

তানজিদা নাসরিন তানজু মাতারবাড়ী ইউনিয়নের দক্ষিণ মিয়াজীর পাড়া গ্রামের ছালেহ আহমদ মাঝির মেয়ে।

কক্সবাজার জেলা পরিষদ সদস্যা ও মাতারবাড়ী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মশরফা জন্নাত জানান, তানজিদা নাসরিন তানজু অত্র বিদ্যালয়ের ৭ম শ্রেণীর অত্যন্ত শান্ত, ভদ্র ও মেধাবী ছাত্রী ছিল। ক্লাস চলাকালীন সে স্ট্রোক করে ঢলে পড়ে। প্রাথমিক চিকিৎসায় জ্ঞান না ফেরায় রাতে তাকে চকরিয়া ইউনিক হাসপাতালে ভর্তি করা হয়। রাতে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

মাতারবাড়ী ইউপির সাবেক মেম্বার আব্দুল বারেক জানান, তানজুর বাবা ছালেহ আহমদ শ্রমিকদের মাঝি। লবণ মিলের শ্রমিক হিসেবে কাজ করে। তার ১ছেলে ৩ মেয়ের মধ্যে তানজু সর্ব কনিষ্ঠ। তার কোন রোগ ব্যাধি ছিল না। হঠাৎ সে স্ট্রোক করে।

২৫ ই আগস্ট সকাল ১০ টায় জানাযার নামাজ শেষে তাকে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়। তানজুর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..