• শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৩:৩৪ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জ সোনামসজিদে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের অভিযোগ

  • আপডেট টাইম : সোমবার, ২৬ আগস্ট, ২০১৯
  • ২১৮

 

মো: ফারুক হোসেন/বাংলারজমিন২৪

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ কয়লাবাড়ি ট্রাক টার্মিনাল এলাকায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শ্রম প্রতিমন্ত্রী মুন্নুজান সুফিয়ান, চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল এবং উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলামের চিত্র সম্বলিত টাঙানো ব্যানার, ফেস্টুন ও বিলবোর্ড ভাংচুর করেছে দূর্বৃত্তরা।

এ নিয়ে রোববার শিবগঞ্জ উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক অসিম রেজা বাবু বাদি হয়ে পাঁচজনেরর নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ২০-৩০ জনের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় একটি অভিযোগ দাখিল করেছেন।

অভিযোগে জানা গেছে- গত শনিবার বিকেলে সোনামসজিদ কয়লাবাড়ি ট্রাক টার্মিনাল মোড় ও পিরোজপুর মোড়ে জাতীয় শ্রমিকলীগের নব-কার্যকারী কমিটি প্রচারের লক্ষে বাঁশের ফ্রেমে টাঙানো ব্যানার-ফেস্টুন ভাংচুর করে তারা। এ সময় বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যদের স্বচিত্র ছবিতে এলোপাথাড়ি লাথি মেরে বঙ্গবন্ধু পরিবারের উদ্দেশ্য করে অশ্লীল ভাষায় গালিগালাজ কওে তারা। পরে খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হলে শ্রমিকলীগের অন্যান্য সদস্যদের প্রাণনাশের হুমকি ধামকি দিয়ে পালিয়ে যায় তারা। এতে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সম্মানের হানি ঘটেছে।

এ বিষয়ে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিকদার মশিউর রহমান
জানান, ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..