• শনিবার, ০৮ মে ২০২১, ০৩:৫৪ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে যমুনা টিভির সাংবাদিক জুয়েলের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন

  • আপডেট টাইম : সোমবার, ২৬ আগস্ট, ২০১৯
  • ১৯৫

 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ সোনামসজিদ স্থলবন্দরের রাজস্ব হরিলুটের সংবাদ প্রচার করায়, যমুনা টেলিভিশনের ষ্টাফ রিপোর্টার মনোয়ার হোসেন জুয়েলের বিরুদ্ধে মানহানির মামলার প্রতিবাদে মানববন্ধন করেছে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাব ও জেলার সাংবাদিক সমাজ। রবিবার বেলা ১১ টার দিকে জেলা প্রশাসনের কার্যালয়ের সামনে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

 

মানববন্ধনে জেলা ও ৫ উপজেলার সাংবাদিকসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতা-কর্মীরাও অংশ নেয়। ঘন্টাব্যাপী চলা এই মানববন্ধনে সভাপতিত্ব করেন জেলা প্রেসক্লাবের সভাপতি জাফরুল আলম।

 

এ সময় সাংবাদিক জুয়েলের বিরুদ্ধে করা মানহানি মামলার তীব্র প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন জেলা ও উপজেলা প্রেসক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দ।

 

মানববন্ধনে একাত্মতা ঘোষনা করে বক্তব্য রাখেন সাপ্তাহিক সোনামসজিদ পত্রিকার সম্পাদক জোনাব আলী, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব মাহবুবুল আলম, সাধারণ সম্পাদক শহিদুল হুদা অলক, দৈনিক চাঁপাই দর্পণের সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু, দৈনিক চাঁপাই চিত্রের সম্পাদক কামাল উদ্দীন, নাচোল উপজেলা প্রেসক্লাবের সভাপতি আব্দুস সাত্তার, গোমস্তাপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি আতিকুল ইসলাম, ভোলাহাট প্রেসক্লাবের গোলাম কবির, যমুনা টেলিভিশন ও দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি মনোয়ার হোসেন জুয়েল সহ জেলার সিনিয়র সাংবাদিকবৃন্দ।

 

এ সময় সুশাসনের জন্য নাগরিক-সুজন, চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগ, জাসদ-ছাত্রলীগসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দও একাত্বতা ঘোষণা করেন।

 

প্রসঙ্গত, গত ১৫ আগষ্ট সোনামসজিদ স্থলবন্দরের ৩০০ কোটি টাকার রাজস্ব হরিলুটের অভিযোগে চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সাংসদ ডা. সামিল উদ্দিন আহম্মেদ শিমুল ও তার ভাইয়ের বিরুদ্ধে যমুনা টেলিভিশনে একটি অনুসন্ধানী রির্পোট প্রচার করা হয়। প্রেক্ষিতে সাংসদ শিমুলের ভগ্নিপতি এ্যাডভোকেট মোঃ আনোয়ার সাদাত অতনু বিশ্বাস বাদী হয়ে একটি মানহানির মামলা দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..