• রবিবার, ০৯ মে ২০২১, ০৩:৫৪ অপরাহ্ন

মংলায় ইয়াবা ব্যবসায়ী আটক

  • আপডেট টাইম : রবিবার, ২৫ আগস্ট, ২০১৯
  • ১৯৬
Abdur Razzak Rajআব্দুর রাজ্জাক রাজ,মংলাঃ

৩০৪ পিস ইয়াবাসহ নয়ন মোল্লা (২১) নামের এক ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে মংলা কোস্টগার্ড বাহিনী পশ্চিম জোন। শনিবার (২৪ আগস্ট) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে মংলার দিগরাজ কলেজ রোড এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে কোস্টগার্ড বাহিনীর অপারেশন টিমের সদস্যরা।

কোস্টগার্ড বাহিনী সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট হায়াত ইবনে ছিদ্দিক জানান, সম্প্রতি খুলনা, বাগেরহাট ও সাতক্ষীরাসহ সুন্দরবন সংলগ্ন এলাকাসমূহে মাদক ব্যবসায়ীদের তৎপরতা বেড়ে যাওয়ায় কোস্টগার্ড বাহিনীর পক্ষ থেকে সন্দেহভাজন বিভিন্ন পয়েন্টে কঠোর নজরদারি বাড়ানো হয়েছে। মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে মংলার দিগরাজ কলেজ রোড এলাকা থেকে ৩০৪ পিস ইয়াবাসহ নয়ন মোল্লা নামের ওই ইয়াবা ব্যবসায়ীকে আটক করা হয়। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে নয়ন মোল্লা জানান, সে দীর্ঘদিন মংলাসহ পার্শ্ববর্তী এলাকাসমূহে ইয়াবা সরবরাহ করে আসছিলেন। স্থানীয় কিছু রাজনৈতিক নেতাদের ছত্রছায়ায় তিনি নিয়মিত ইয়াবার ব্যবসা করতেন বলে কোস্টগার্ড বাহিনীর কাছে স্বীকার করেছেন নয়ন। আটক ইয়াবা ব্যবসায়ী নয়ন মোল্লা রামপাল উপজেলার কাশিপুর গ্রামের আব্দুস সবুরের পুত্র। আটক নয়ন মোল্লার বিরুদ্ধে মংলা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হওয়ার পর তাকে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।

কোস্টগার্ড বাহিনী সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট হায়াত ইবনে ছিদ্দিক আরো জানান, সুন্দরবন সংলগ্ন এলাকাসমূহে আইনশৃংখলা নিয়ন্ত্রন, জননিরাপত্তার পাশাপাশি মাদক ব্যবসায়ী ও পাচারকারীদের বিরুদ্ধে কোস্টগার্ড বাহিনী নিয়মিত অভিযান অব্যাহত রয়েছে।

★★★★★★★★★★
বার্তা প্রেরক
আব্দুর রাজ্জাক রাজ
মোংলা,বাগেরহাট

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..