• মঙ্গলবার, ২২ জুন ২০২১, ১১:৫৬ অপরাহ্ন

ভোলার চরফ্যাসনে পুলিশের ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত

  • আপডেট টাইম : রবিবার, ২৫ আগস্ট, ২০১৯
  • ২১১

ছবি-এট্যাস- ওপেন হাউজ ডে অনুষ্ঠানে বক্তব্য দিচ্ছেন প্রধান অতিথি ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।

কামরুজ্জামান শাহীন/বাংলারজমিন২৪

 

ভোলা প্রতিনিধিঃ পুলিশের সেবা জনগনের দোরগোড়ায় পৌঁছে দিতে ভোলার চরফ্যাসন উপজেলার দুলারহাট থানার আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(২৪ আগস্ট) সকাল ১১ টার দিকে উপজেলার দুলারহাট থানা ভবনের হল রুমে এই সভা অনুষ্ঠিত হয়।

দুলার হাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান পাটওয়ারীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চরফ্যাসন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবদিন আখন, সহকারী পুলিশ সুপার চরফ্যাসন সার্কেল শেখ সাব্বির হোসেন প্রমূখ।

ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার তার বক্তব্যে বলেন, পুলিশ জনগণের শক্র নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে। মাদকের সঙ্গে কোনো আপোষ নেই। মাদক বিক্রেতা ও সেবনকারীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহ্বান জানান তিনি। তিনি আরও বলেন, বাল্য বিবাহ ও জঙ্গিবাদ থেকে দূরে থাকতে হবে। সবাই সচেতন হলেই দেশ থেকে মাদক, জঙ্গিবাদ ও বাল্য বিবাহ,ধর্ষণ,শিশু ও নারী নির্যাতন বন্ধ হয়ে যাবে।

এসময় আরো উপস্থিত ছিলেন,বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,শিক্ষক,রাজনৈতিক ব্যাক্তি, সংবাদকর্মী, স্থানীয় গণ্যমান্য ব্যাক্তি, গ্রাম পুলিশ ও দুলারহাট থানার অফিসার ও পুলিশ সদস্যগন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..