• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ১০:১১ অপরাহ্ন

আজকের রাশিফল রবিবার ২৫ আগস্ট ২০১৯

  • আপডেট টাইম : রবিবার, ২৫ আগস্ট, ২০১৯
  • ৭৭ বার পঠিত

বাংলারজমিন২৪/অনলাইন প্রতিনিধি-
মেষ: সামাজিক ভালো কাজের জন্য নাম–যশ বাড়তে পারে। বিদেশে উচ্চশিক্ষার জন্য অফার আসবে। কোনও আত্মীয়ের বাড়ি থেকে বাজে খবর আসতে পারে।

বৃষ: বাড়িতে বাবার শরীরে সমস্যা বাড়ায় চিন্তিত থাকবেন। পড়াশোনার আজ খুব বেশি উন্নতি হবেনা। বাড়তি কোনও খরচ বাঁচিয়ে চলুন।

মিথুন: সম্পত্তির বিষয়ে মা-বাবার সঙ্গে কথা হবে। তবে বন্ধুদের সঙ্গে বিরোধ এর সম্ভাবনা। আইনি কাজকর্ম করতে খরচ বৃদ্ধি পাবে।

কর্কট: আজ স্ত্রীর সঙ্গে করা পুরনো কোনও অশান্তি আবার নতুন করে আসতে পারে। তবে আপনার বিলাসিতার জন্য খরচ অনেক বাড়তে পারে।

সিংহ: প্রেমের ব্যাপারে আজ আপনার চাপ আসতে পারে। তবে এখন প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না, কারণ তারা হয়তো বেশি শক্তিশালী। যাঁরা গঠনমূলক কাজ করেন, তাঁদের জন্য আজ কোনও সুযোগ আসতে পারে।

কন্যা: প্রেমে বিরহ যন্ত্রণা বাড়তে পারে। মনের মানুষটি অনেক দুঃখ দেবে। পূজাপাঠ করতে গিয়ে খরচ বৃদ্ধি হবে। প্রিয়জনের কাছ থেকে আজ ভালবাসা পাবেন না।

তুলা: এই রাশির জাতক জাতিকারা কোনও অপরিচিত ব্যক্তি থেকে সাবধান থাকুন। ব্যবসায় আজ সম্মান ও লাভ অনেক বাড়তে পারে। পেটের সমস্যার জন্য আজ আপনার কাজের সমূহ ক্ষতি হতে পারে।

বৃশ্চিক- একটা সুন্দর রোম্যান্টিক সময়ের মধ্যে দিয়ে যাবেন আপনি। আপনার পরিবারের ছোটো সদস্যদের সঙ্গে আপনার সম্পর্কের উন্নতি হবে।

ধনু: এ সপ্তাহে আপনার মানসিক শক্তির যথেষ্ট বিকাশ ঘটবে। আপনি এখন নিজে জাগবেন, অন্যকেও জাগাবেন। এটা হবে আপনার জন্য একটা মহান কাজ।

মকর: এই সময় আপনাদের আয় উপার্জন বাড়তে পারে। সামাজিক কোনো অনুষ্ঠানে অংশ নেওয়ার সুযোগ পেতে পারেন। বিশেষ কোনো কারণে ব্যয় বাড়তে পারে।

কুম্ভ- আজ আপনার পরিবার আপনার জীবনে অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। কাজের জায়গায় অন্যেরা নিরাপত্তার জন্য আপনার ওপর বিশেষভাবে নির্ভর করবে। পুরনো জিনিস থেকে আজ অনেকটা আয় হতে পারে।

মীন- বাড়িতে বিবাদ যাতে না হয় সেই ব্যাবস্থা করবেন। ব্যবসার জন্য খরচ বৃদ্ধির সঙ্গে সঙ্গে আয় বৃদ্ধি পাবে। নিজের চালাকির সাহায্যে বিপদ থেকে উদ্ধার হবে।

আরও পড়ুনঃ আজকের রাশিফল শনিবার ২৪ আগস্ট ২০১৯
আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..