• শনিবার, ০৮ মে ২০২১, ০৪:১৬ পূর্বাহ্ন

নেত্রকোনায় জন্মাষ্ঠমী উপলক্ষ্যে আলোচনা ও পুরস্কার বিতরণ

  • আপডেট টাইম : শনিবার, ২৪ আগস্ট, ২০১৯
  • ১৫৮

 

 

ইকবাল হাসান/বাংলারজমিন২৪

নেত্রকোনা জেলা প্রতিনিধি: বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রতির দেশ এখানে সকল ধর্মের মানুষ মিলেমিশে বসবাস করে প্রত্যেক ধর্মের মানুষ তাদের নিজস্ব  ধর্ম উৎসব স্বাধীন ভাবে পালন করে থাকেন নেত্রকোনায় জন্মাষ্ঠমী উপলক্ষ্যে আলোচনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে মৎস্য ও প্রাণিসম্পদ প্রতি মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এ কথা বলেন।

জেলা প্রশাসক মঈনউল ইসলামের সভাপতিত্বে ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্ঠমী উৎসব উদযাপন উপলক্ষ্যে শুক্রবার বিকেলে জেলা পরিষদ হলরুমে বিপুল সংখ্যক কৃষ্ণভক্ত নারী-পূরুষের অংশগ্রহণে হিন্দুধর্মীয় কল্যাণ ট্রাস্ট আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মৎস্য ও প্রাণি সম্পদ প্রতিমন্ত্রী।

হিন্দুধর্মীয় কল্যাণ ট্রাস্টের সহকারী পরিচালক মোঃ আকরাম হোসেনের সঞ্চালনায়  এ সময় সন্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন,সংসদ সদস্য হাবিবা রহমান খান শেফালী,প্রধান আলোচক ছিলেন বরেণ্য বুদ্ধিজীবী অধ্যাপক যতীন সরকার,বিশেষ অতিথি ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)ফকরুজ্জামান জুয়েল,জেলা পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা নির্মল কুমার দাসসহ অন্যরা।

আলোচনা শেষে শুদ্ধ গীতা পাঠ ও চিত্রাংকন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী শিশুদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ।

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..