• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ১১:০১ অপরাহ্ন

মাগুরার মহম্মদপুরে দেনার দায়ে ইউপি সদস্যের অপহরণ নাটক

  • আপডেট টাইম : শনিবার, ২৪ আগস্ট, ২০১৯
  • ৩০ বার পঠিত

মোঃ কাসেমুর রহমান শ্রাবণ/বাংলারজমিন২৪

মাগুরা প্রতিনিধিঃ  মাগুরার মহম্মদপুরে দেনার দায়ে প্রতিপক্ষকে ফাঁসাতে আব্দুল হালিম মোল্যা (৫০) নামের এক ইউপি সদস্যের অপহরণ নাটকের রহস্য উন্মোচন হয়েছে।

অপহরণের নামে আত্মগোপনে থাকা রাজাপুর ইউনিয়ন পরিষদের ওই সদস্যকে গত শুক্রবার দিবাগত রাত ৮টার দিকে মাগুরা সদর উপজেলার আলোকদিয়া বাজার থেকে উদ্ধার করে মহম্মদপুর থানা পুলিশ। এ ঘটনায় মহম্মদপুর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।

পুলিশ জানায়, উপজেলার রাজাপুর ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ড সদস্য আব্দুল হালিম গত বৃহস্পতিবার বিকালে রাজাপুর বাজারে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় মর্মে গঙ্গানন্দপুর গ্রামের বাসিন্দা প্রতিবেশি হারুন-অর- রশিদ মহম্মদপুর থানায় একটি সাধারণ ডায়েরী করেন। হারুন-অর-রশিদ পুলিশকে জানায় আব্দুল হালিম মোবাইলের মাধ্যমে জানিয়েছেন তাকে অপহরণ করে মুক্তিপণ হিসেবে ৮ লাখ টাকা দাবি করছে অপহরণকারীরা। মুক্তিপনের টাকা না দেওয়া হলে তাকে হত্যা করা হবে।

পরে মাগুরা পুলিশ সুপারের নির্দেশে সিনিয়র সহকারি পুলিশ সুপার (সার্কেল) আবির সিদ্দিকী শুভ্র ও মহম্মদপুর থানার ওসি তারক বিশ্বাস সঙ্গীয় ফোর্স নিয়ে প্রযুক্তির মাধ্যমে মাগুরা সদর উপজেলার আলোকদিয়া বাজার এলাকা থেকে তাকে উদ্ধার করে।

মহম্মদপুর থানার ওসি তারক বিশ্বাস জানায়, দেনার দায়ে ইউপি সদস্য আব্দুল হালিম অপহরণ ও মুক্তিপণের নাটক সাজানোর চেষ্টা করে। এটা তিনি জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..