• বুধবার, ১৯ মে ২০২১, ০৯:০০ পূর্বাহ্ন

লম্বা ছুটির পর অনুশীলনে যোগ দিলেন সাকিব

  • আপডেট টাইম : শনিবার, ২৪ আগস্ট, ২০১৯
  • ২১৪

 

বিশ্বকাপে দুর্দান্ত খেলে লম্বা ছুটি কাটিয়েছেন বাংলাদেশের টেস্ট ও টি-টুয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। প্রায় দেড় মাস পর আজ (শনিবার) অনুশীলন ক্যাম্পে যোগ দিলেন তিনি। ছুটিতে থাকা সাকিব প্রথম কিছুদিন ইউরোপে কাটানোর পরে দেশে ফেরেন। রংপুর রাইডার্সের সাথে বিতর্কিত চুক্তি করে আবার দেশ ছাড়েন। মাকে নিয়ে হজে গিয়েছিলেন তিনি। গত ১৪ আগস্ট হজ থেকে দেশে ফিরেন এই অলরাউন্ডার। তারপরে আবার উড়াল দেন যুক্তরাষ্ট্রে, যেখানে ছিলেন তার স্ত্রী ও কন্যা। কয়েকদিন সেখানে থেকে পরিবার নিয়ে আবার দেশে ফিরেছেন তিনি।

ভোরে দেশে ফিরেই সাকিব সকালে যোগ দিয়েছেন দলের সাথে। নতুন কোচদের সাথে পরিচয়পর্ব শেষে অনুশীলন শুরু করেছেন। বাংলাদেশ দলের কন্ডিশনিং ক্যাম্প শুরু হয়েছে গত সোমবার (১৯ আগস্ট)। নতুন দুই কোচ এসে যোগ দিয়েছেন বৃহস্পতিবার (২২ আগস্ট)। ছুটি কাটিয়ে অন্য কোচ এবং ট্রেনাররাও ফিরেছেন। তবুও যেন অপূর্ণ ছিল কন্ডিশনিং ক্যাম্প। কারণ সেখানে যে ছিলেন না টেস্ট ও টি-টুয়েন্টি অধিনায়ক সাকিব।

মূলত, আফগানিস্তানের বিপক্ষে একটি টেস্ট ম্যাচ এবং জিম্বাবুয়ে ও আফগানিস্তানের বিপক্ষে ত্রিদেশীয় টি-২০ সিরিজকে সামনে রেখে চলছে টাইগারদের এই প্রস্তুতি ক্যাম্প। অধিনায়ক দলের ক্যাম্পে দিয়েই নেমে গেছেন ব্যাট হাতে অনুশীলনে। নবাগত দল হলেও আফগানদের স্পিন আক্রমণটা যে ক্ষুরধার! যা সামলাতে হলে কঠোর পরিশ্রমের বিকল্প নেই।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..