• বুধবার, ১৯ মে ২০২১, ০৮:২২ পূর্বাহ্ন

‘চরিত্রের জন্য যতটুকু কাপড় খুলতে হয় খুলেছিও,খুলব’

  • আপডেট টাইম : শনিবার, ২৪ আগস্ট, ২০১৯
  • ২৮৬

 

পর্দায় সাহসী দৃশ্যে অভিনয় করে সমালোচনার মুখোমুখি হয়েছেন বহুবার। আবার অনেক ক্ষেত্রে প্রশংসিতও হয়েছেন। বলছি ওপার বাংলার রূপালি পর্দার সাহসী অভিনেত্রী পাওলি দামের কথা।

তাকে নিয়ে বিতর্কও কম হয়নি। কিন্তু এসবের তোয়াক্কা করেন না তিনি। এবার সিনেমায় বোল্ড ও বেড সিন নিয়ে মুখ খুললেন এই অভিনেত্রী। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে এ তথ্য জানা গেছে।

তিনি বলেন, আমার খোলামেলা চরিত্র নিয়ে যারা বলে বেড়ায়, তাদের সত্যিকার অর্থে কোনো কাজকর্ম নেই। আমি এসবে অভ্যস্ত হয়ে গেছি। তারকাদের নিয়ে আলোচনা-সমালোচনা হবেই। তবে সেই সমালোচনায় যদি চলচ্চিত্রাঙ্গনের লোকজন জড়িত হয়, তখন একটু খারাপ লাগেই।

পাওলি দাম বলেন, অনেকের মুখেই বলতে শুনেছি, আমি নাকি বাঙালি নারীর লজ্জার শেষ জায়গাটিও প্রকাশ্যে জলাঞ্জলি দিয়েছি। এটা কেন বলা হচ্ছে, আমি জানি না। আমার মনে হয়, কলকাতার বাঙালিরা এখনও আধুনিক হতে পারেনি। তাদের মধ্যে সেকেলে ভাবটা রয়ে গেছে। বর্তমান সময়ে সারাবিশ্বে যে মুভি হচ্ছে সেসবের কাছে আমার এমন অভিনয় ডালভাত। শিল্পে ব্যাকরণে একটি চরিত্রে লজ্জা বলে কিছু নেই। চরিত্রের আবেদন অনুযায়ী সবটাই করা যেতে পারে। যারা এসব এখনও বোঝে না- তারা সংকীর্ণমনা।

ভারতীয় এই বাঙালি অভিনেত্রী বলছিলেন, ব্যক্তিগতভাবে আমি খুবই রক্ষণশীল। বাঙালিয়ানা মেনেই জীবন কাটাই। কিন্তু ভুলে গেলে চলবে না, একই সঙ্গে আমি একজন অভিনেত্রী। আমার মতেই দুটো সত্তাই কাজ করে। রূপালি পর্দার আমি তো সত্যিকারের আমি না। ওটা অন্য এক পাওলি। চরিত্রের জন্য যতটুকু কাপড় খুলতে হয়, খুলব। খুলেছিও। কখনও এ নিয়ে নেতিবাচক বিষয় ভাবিনি। বরারবই মনে হয়েছে- যা করেছি বেশ করেছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..