• রবিবার, ০৯ মে ২০২১, ০৪:৫৪ অপরাহ্ন

কুমিল্লায় ট্রেনে কাটা পড়ে দুই শিক্ষার্থীর মৃত্যু

  • আপডেট টাইম : শনিবার, ২৪ আগস্ট, ২০১৯
  • ১৫৫

 স্টাফ করেসপন্ডেন্ট/বাংলারজমিন২৪

কুমিল্লায় ট্রেনে কাটা পড়ে স্বপ্নীল হক আদিত্য (১৩) ও সেতু রায় (১৪) নামের দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শুক্রবার বেলা ১২ টার দিকে আদর্শ সদর উপজেলার বানাশুয়া রেলব্রিজের উত্তর অংশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত স্বপ্নীল জেলার সদর উপজেলার শাসনগাছা এলাকার মনিরুল হকের ছেলে এবং ধর্মপুর এলাকার সুবল রায়ের মেয়ে সেতু। নিহত আদিত্য কুমিল্লা পুলিশ লাইনস স্কুলের শিক্ষার্থী। আর সেতু রেলওয়ে স্কুলের শিক্ষার্থী ছিলো।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানান, ঘুরতে গিয়ে সেতু রায় নামে ওই মেয়েটি রেল লাইনের একটি অংশে আটকা পড়লে পরে আদিত্য তাকে বাঁচাতে যায়। পরে তারা দুইজনই ট্রেনে কাঁটা পড়ে মারা যায়।

কুমিল্লা রেলওয়ে জিআরপি (ফাঁড়ির) ইনচার্জ উপ-পরিদর্শক মেজবাউল হক মেজবাহ জানান, ঢাকা থেকে চট্টগ্রাম অভিমুখী মহানগর প্রভাতী এক্সপ্রেস ট্রেনটি দুপুরে বদরপুর এলাকা অতিক্রম করার সময় দুই শিক্ষার্থী ওই ট্রেনে কাটা পড়ে।

স্থানীয়দের মাধ্যমে এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়িতে নিয়ে আসে। পরে পুলিশ দুই শিক্ষার্থীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..