• শনিবার, ০৮ মে ২০২১, ০৪:৩৫ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে জমি নিয়ে বিরোধ, চাচার হাতে ভাতিজা খুন

  • আপডেট টাইম : শনিবার, ২৪ আগস্ট, ২০১৯
  • ১৯২

রানা আহমেদ/বাংলারজমিন২৪

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের কান্দাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে চাচা ও তার সন্তানদের হাতে ভাতিজা নিহত হয়েছেন। এ ঘটনায় এক ভাই আহত হয়েছে।

 

শুক্রবার রাতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোহেল মারা যায়।

 

নিহত কলেজ ছাত্র সোহেল তালুকদার (২২) সিরাজগঞ্জ সদর উপজেলার হাট কান্দাপাড়া গ্রামের মোতালেব তালুকদারের ছেলে। এ ঘটনায় আহত মোতালেব তালুকদার সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

স্থানীয়রা জানান, বিবাদমান বাড়ির জায়গা নিয়ে দুই ভাই মোতালেব তালুকদার ও মোহন তালুকদারের মধ্যে দীর্ঘ দিন ধরে দ্বন্ধ চলে আসছিল। শুক্রবার দুপুরে এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে মোহন তালকুদার ও তার ৩ ছেলে সহ বহিরাগত লোকদের নিয়ে মোতালেব তালুকদারের উপর হামলা চালায়। এসময় তার ছেলে সোহেল তালুকদার এগিয়ে আসলে তার মাথায় লাঠি দিয়ে আঘাত করে আহত করা হয়। পরে বাবা মোতালেব তালুকদার ও ছেলে সোহেল তালুকদারকে উদ্ধার করে স্থানীয়রা হাসপাতালে ভর্তি করে। সোহেলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

 

নিহতর চাচাতো ভাই মতিন তালুকদারের ছেলে মুক্তা তালুকদার জানান, চিকিৎসাধীন অবস্থায় রাতে সোহেল মারা যায় । বর্তমানে সোহেলের লাশ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে। সকালে ময়নাতদন্ত শেষে তার লাশ বাড়িতে আনা হবে। এ ঘটনায় নিহতর মা শিউলি বেগম বাদী হয়ে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

 

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ দাউদ জানান দুপুরে মারামারি ঘটনার ঘটেছে। এ ঘটনায় একজন নিহত হয়েছে বলে শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে এখনো পরিবারে পক্ষ থেকে কোন খবর জানানো হয়নি।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..