• বুধবার, ১৯ মে ২০২১, ০৭:৪৭ পূর্বাহ্ন

আজকের রাশিফল শনিবার ২৪ আগস্ট ২০১৯

  • আপডেট টাইম : শনিবার, ২৪ আগস্ট, ২০১৯
  • ২১৪
বাংলারজমিন২৪/অনলাইন প্রতিনিধি-

মেষ – আপনার স্ত্রীর জন্য কোনও কাজের খবর আসতে পারে। কেউ দামি উপহার দিলে নেওয়ার আগে একটু ভেবে দেখবেন।

বৃষ – কর্মস্থলে নানান পরিবর্তন আসতে পারে। তবে প্রেমের কারণে খরচ একটু বৃদ্ধি হবে। স্ত্রীর কারণে মানসিক চাপ বাড়তে পারে বা অশান্তির সম্ভাবনা।

মিথুন- নিজের বুদ্ধি কাজে লাগিয়ে শত্রুর মোকাবিলা করুন। বাড়ির জন্য কাজ হওয়ায় ঋণ নিতে হতে পারে। বাড়িতে ভ্রমণের জন্য আলোচনা ।

কর্কট – গঠনমূলক কোন কাজের কারণে উন্নতির সুযোগ আসবে। নতুন ব্যবসার জন্য আলোচনা হবে। আইনি কিছু কাজের জন্য ঝামেলায় পড়ার সম্ভাবনা।

কন্যা – পড়াশোনায় অনেক চাপ বাড়তে পারে। প্রেমে বাধা পড়ে চিন্তায় থাকবেন। কাজের জায়গায় অনীহা আসতে পারে। অতিরিক্ত খরচের করে স্ত্রীর সাথে বিবাদ।

সিংহ – বাড়িতে খারাপ খবর আসার জন্য চিন্তায় থাকবেন। অফিসে কারোর কাছে কোনও কারনে সম্মানহানি হতে পারে। তবে নিজের লক্ষ্যে অটল থাকবেন।

তুলা – আজ একটু বুঝে শুনে বন্ধুদের সঙ্গে কথা বলুন, নাহলে বিবাদ হবে। ভালো কাজের দ্বারা আজ মহান হতে পারবেন। সাধু সেবা করে মনে আনন্দ থাকবে।

আরও পড়ুনঃ  আজকের রাশিফল শুক্রবার ২৩ আগস্ট ২০১৯

বৃশ্চিক – রাজনীতির সঙ্গে যুক্তরা ভাল খবর পাবেন। আজ সারা দিন নানান কাজ নিয়ে ব্যস্ত থাকতে হবে। তবে অযথা কোনও অশান্তি ঘটতে পারে।

ধনু- অর্থের কারণে চাপ বাড়তে পারে। কোনও ভাল কাজ না হওয়ার জন্য মানসিক বেদনা থাকবে। কাজের জন্য নতুন কিছু চেষ্টা করতে পারেন। সফল হবেন।

মকর- নতুন কোনও কাজের চেষ্টা বিফলে যেতে পারে। তবে এবার ভাল যোগাযোগ আসতে পারে। বুদ্ধির ভুলের জন্য কাজ নিয়ে সমস্যায় পড়বেন।

কুম্ভ- প্রেমে আঘাত আসতে পারে। সন্তানের কারণে চিন্তা ও খরচ বাড়তে পারে। কোথায় বিনা কারণে অজথা অপমানিত হওয়ার সম্ভাবনা আছে। তবে ভ্রমণের ভাল যোগ আছে। দূরে কোথাও ঘুরে আসুন ভালো কাটবে।

মীন- চাকরির জায়গায় বেশ উন্নতির সুযোগ আসতে পারে। আপনার কাজে সবাই খুশি হবেন। বাইরের কোনও লোকের জন্য আজ খরচ বাড়বে। ব্যবসায় ভাল লাভ করবেন একটু বুদ্ধি কাজে লাগান।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..