• রবিবার, ০৯ মে ২০২১, ০৩:৫৩ অপরাহ্ন

আজকের রাশিফল শুক্রবার ২৩ আগস্ট ২০১৯

  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯
  • ২১১
বাংলারজমিন২৪/অনলাইন প্রতিনিধি-

বৃষ: বৃষ রাশির জাতক জাতিকার জন্য আজ শুভাশুভ মিশ্র যাবে। প্রেমের যোগে সাফল্য আশা করা যায়। পরিবারের সাথে ঐতিহ্যপূর্ণ স্থানে বেড়াতে যেতে পারেন।

মিথুন: মিথুন রাশির জাতক জাতিকার আজ পারিবারিক দিক ভালোই যাবে। তবে বাড়ীতে বহু আত্মীয় স্বজন আসতে পারে। গৃহস্থালী কাজ কর্মে ব্যস্ততা বৃদ্ধি পাবে।

কর্কট : প্রতিযোগিতায় অন্যকে আপনি সহজেই হারাতে পারবেন। তবে এই সপ্তাহে আপনি নিজেকে ছাড়িয়ে যাওয়ার চেষ্টা করুন, তাহলে ভাল ফল হবে।

সিংহ: এই সময় বড় ভাইবোনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। তবে সময় এখন কিন্তু পেছন ফিরে তাকাবার। তবে জমে থাকা হাতের কাজগুলি আগে শেষ করুন।

কন্যা: আক্রমণাত্মক মনোভাব বাদ দিয়ে সুন্দরভাবে কথা বলুন। এতে সম্পর্ক যেমন ভালো থাকবে, তেমন আপনার কাজটাও সহজেই আদায় হয়ে যাবে।

তুলা : এই রাশির জাতক জাতিকারা অশান্তি কাটিয়ে দিয়ে মনের প্রশান্তি বজায় রাখুন। শান্তি লাভের মতো অনেক কিছুই এ সপ্তাহে ঘটবে। সেগুলি স্বরণ করুন।

বৃশ্চিক- একটা সুন্দর রোম্যান্টিক সময়ের মধ্যে দিয়ে যাবেন আপনি। আপনার পরিবারের ছোটো সদস্যদের সঙ্গে আপনার সম্পর্কের উন্নতি হবে।

ধনু: এ সপ্তাহে আপনার মানসিক শক্তির বিকাশ ঘটবে। আপনি যেমন নিজে জাগবেন, অন্যকেও জাগাবেন। এটা হবে আপনার করা এক মহান কাজ।

মকর: এই সময় আপনাদের আয় উপার্জন বাড়তে পারে। সামাজিক কোনো অনুষ্ঠানে অংশ নেওয়ার সুযোগ আসতে পারে। বিশেষ কোনো কারণে ব্যয় বাড়বে।

কুম্ভ- আজ আপনার পরিবার আপনার জীবনে অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। কাজের জায়গায় অন্যেরা নিরাপত্তার জন্য আপনার ওপর বিশেষভাবে নির্ভর করবে।

মীন- আপনারা আজ বাড়িতে বিবাদ থেকে দূরে থাকার চেষ্টা করুন। ব্যবসার জন্য খরচ বৃদ্ধি হলে আয়ও বৃদ্ধি পাবে। নিজের চালাকির সাহায্যে বিপদ থেকে উদ্ধার হবে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..